Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রিজার্ভের স্বর্ণ চুরি কয়লা লুটের বিচার করতে হবে

-ইসলামী আন্দোলন, দক্ষিণ সভাপতি

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

সাড়ে ৮শ কোটি টাকার ডিজিটাল চুরির লেশ কাটতে না কাটতেই রাষ্ট্রয়াত্ত ব্যাংক থেকে স্বর্ণ চুরি হয়, বড়পুকুরিয়া কয়লা খনি থেকে ২২৭ কোটির টাকার কয়লা লুটের সুরাহা না করে প্রধানমন্ত্রীর সংবর্ধনা জাতি হিসেবে আমরা লজ্জিত বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম। তিনি বলেন, ব্যাংক থেকে স্বর্ণ চুরি হয়, ডিজিটাল কায়দায় টাকা চুরি হয়, প্রকাশ্যে শত শত কোটির টাকার কয়লা লুটের পরও এর কোন বিচার না করে প্রধানমন্ত্রীকে সংবর্ধনা কোনভাবেই গ্রহণযোগ্য হতে পারে না।
গতকাল বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের এক সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আলহাজ্ব আব্দুর রহমান, আলহাজ্ব আলতাফ হোসেন, মাওলানা এবিএম জাকারিয়া, আলহাজ্ব আব্দুল আউয়াল, ডা. শহিদুল ইসলাম, নূরুজ্জামান সরকার, মাওলানা এইচ এম সাইফুল ইসলাম, মাওলানা শেখ নূরউন নাবী, মাওলানা নজরুল ইসলাম, মাওলানা আব্দুর রাজ্জাক, আলহাজ্ব আনোয়ার হোসেন প্রমুখ।
জাতীয় পাবলিক সার্ভিস দিবস উদ্যাপন
অর্থনৈতিক রিপোর্টার :যথাযথ উদ্দীপনা ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে গতকাল সোমবার ‘জাতীয় পাবলিক সার্ভিস দিবস-২০১৮’ উদ্যাপন করেছে শিল্প মন্ত্রণালয়। এ উপলক্ষে রাজধানীর মতিঝিলে অবস্থিত শিল্প মন্ত্রণালয় প্রাঙ্গণে বর্ণাঢ্য সেবা প্রদর্শনীর আয়োজন করা হয়। এতে শিল্প মন্ত্রণালয়ের আওতাধীন বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠান নিজেদের সেবা ও উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে।
প্রতিষ্ঠানগুলো তাদের সেবা সম্পর্কে নানা রঙের ব্যানার, ফেস্টুন, পোস্টার, স্টিকার এবং ভিডিও চিত্র প্রদর্শন করে। এ উপলক্ষে সেবা সম্পর্কিত বুকলেটও প্রকাশ করা হয়। এগুলো আগত দর্শনার্থী ও সেবাগ্রহীতাদের মাঝে বিতরণ করা হয়। দুপুরে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু সেবা প্রদর্শনী ঘুরে দেখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিজার্ভ

৫ জানুয়ারি, ২০২৩
২৬ নভেম্বর, ২০২২
১২ নভেম্বর, ২০২২
৮ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ