Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশের রাষ্ট্রযন্ত্র সম্পূর্ণ ভেঙ্গে পড়েছে -মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৮, ৮:৪৮ পিএম

দেশের রাষ্ট্রযন্ত্র সম্পূর্ণ ভাবে ভেঙ্গে পড়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান জোরপূর্বক কোর্ট থেকে বের করে সন্ত্রাসীদের কাছে তুলে দেওয়া হয়েছে। আজকে পুলিশ যন্ত্র পুরোপুরি আওয়ামী লীগের হয়ে কাজ করছে। রাষ্ট্রের সকল যন্ত্র সরকারের ব্যবহারের যন্ত্রতে পরিনত হয়েছে। দেশের রাষ্ট্রযন্ত্র সম্পূর্ণ ভেঙ্গে পড়েছে।

রোববার নয়াপল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। ফখরুল বলেন, মাহমুদুর রহমান কুষ্টিয়া গিয়েছিলেন মামলার হাজিরা দিতে। জামিনও পেয়েছেন। জামিন পাওয়ার পর পরই তিনি দেখতে পেলেন চারদিক থেকে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা তাকে ঘিরে ফেলেছে। তখন তিনি কোর্টের কাছে সহায়তা চেয়েছেন, কোর্ট থেকে থানায় ফোন করা হলে ওসি কোনো ধরনের সহায়তা করেননি। তিনি বিভিন্নভাবে উচ্চ মহলে যোগাযোগ করার চেষ্টা করেছেন। এবং উচ্চ মহলের যোগাযোগ করার পরও কোনো ধরনের সহায়তা করেনি পুলিশ। বরং জোর করে কোর্ট থেকে বের করে সন্ত্রাসীদের কাছে তাকে তুলে দেওয়া হয়েছে। যারা এই সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়েছে আমি অবিলম্বে তাদের গ্রেফতারের দাবী জানাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল

২১ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ