Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৮, ১২:০০ এএম


ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার কাঁঠালডাঙ্গী সীমান্তে বিএসএফের গুলিতে আলী হেসেন (১৮) নামের এক বাংলাদেশি নিহত হয়েছে। আলী হোসেন ওই উপজেলার বেলডাঙ্গী কাঠালডাঙ্গী গ্রামের মোস্তাক আলীর ছেলে। সে মধ্য ভরনিয়া মাদরাসার নবম শ্রেণির ছাত্র। গতকাল শনিবার ভোররাত ৪টায় ভারতের নারগাঁও বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাকে লক্ষ্য করে গুলি করে।
স্থানীয় সূত্রে জানা যায়, ভোরে ১০/১২ জন গরু আনতে ভারতের অভ্যন্তরে যায়। এ সময় নারগাঁও বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এতে আলী হোসেন গুলিবিদ্ধ হয়। সহযোগীরা তাকে উদ্ধার করে নিয়ে আসার পথে মারা যায় আলী হোসেন।
আলী হেসেনের পিতা মোস্তাক আলী জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় তার ছেলে বাড়িতেই ছিল। স্থানীয় গরুর দালালরা রাতে তার ছেলেকে নিয়ে যায়। হরিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল কুদ্দুস জানান, সীমান্তে গুলিতে নিহত আলী হোসেনের লাশ তার পরিবারের কাছেই আছে।এখন মরদেহের ময়নাতদন্ত করা হবে। এজন্য লাশ মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসএফে

১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ