Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চন্দ্রিমা লেকে যুবকের লাশ দুর্ঘটনায় শ্রমিকের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৮, ১২:১৯ এএম


রাজধানীর চন্দ্রিমা উদ্যানের লেক থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের (২৬) লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া কদমতলীর জুরাইনে ট্রাকে মালামাল উঠানোর সময় মালের নিচে চাপা পড়ে বাশার মোল্লা (২৬) নামে এক স্টিলমিল শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল সকালে ও রাতে এ দুটি ঘটনা ঘটে। তাদের দু’জনের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
শেরে বাংলা থানার এসআই শফিকুল ইসলাম খান জানান, নিহত ওই যুবকের পরনে একটি কালো আন্ডারওয়্যার ছাড়া আর কিছুই ছিল না। তবে তার শরীরে কোনো আঘাতের পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, ওই যুবক গোসল করতে নেমে পানিতে ডুবে মারা যেতে পারেন। এ ছাড়া এটি হত্যাকাÐ কিনা সেটিও যাচাই-বাছাই চলছে।
শফিকুল ইসলাম আরও জানান, নিহতের পরিচয় জানতে ইতোমধ্যে আঙুলের ছাপ নেওয়া হয়েছে। এ ছাপ জাতীয় নির্বাচন কমিশনে শনাক্তের জন্য পাঠানো হবে। এ ছাড়াও পরিচয় নিশ্চিতের জন্য মুখের ছবি তুলে রাখা হয়েছে। লাশ ঢামেকের মর্গে রাখা হয়েছে।
রাজধানীর কদমতলীর জুরাইনে ট্রাকে মালামাল উঠানোর সময় মালামালের নিচে চাপা পড়ে বাশার মোল্লা (২৬) নামে এক স্টিলমিল শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল রাত সাড়ে ৭টার দিকে জুরাইন আলমবাগ স্টিলমিলে এই দুর্ঘটনা ঘটে। নিহত বাশার বরিশালের বাকেরগঞ্জ উপজেলার উত্তর কাটালিয়া গ্রামের মোবারক মোল্লার ছেলে।
নিহত বাশারের মামাতো ভাই রয়েল জানান, সন্ধ্যার পরে স্টিলমিলের লোহার এঙ্গেল ট্রাকে উঠাচ্ছিলো বাশার। এ সময় লোহার এঙ্গেলের ভাড় সইতে না পেরে তার নিচে চাপা পড়ে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল নেওয়া হলে রাত পৌনে ৯টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ