Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

দৌলতপুরে ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের বিরুদ্ধে উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মঈন উদ্দিন মোহন সংবাদ সম্মেলন করেছেন। গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় দৌলতপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

দৌলতপুর আওয়ামী লীগের সহ-সভাপতি ও দৌলতপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মঈন উদ্দিন মোহন সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উল্লেখ করেন, স্থানীয় সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় গত ১২ জুন সকাল সাড়ে ৯টায় দৌলতপুর উপজেলা পরিষদ কার্যালয়ে যাওয়ার পথে পূর্ব থেকে ওৎ পেতে থাকা কুখ্যাত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী শাহ আলম মেম্বর ওরফে আলম মোল্লা এবং দৌলতপুর ছাত্রলীগের আহŸায়ক চঞ্চল হোসেনের নেতৃত্বে ৭-৮ জনের একদল সন্ত্রাসী তার ওপর হামলা চালায়। এসময় হামলাকারীরা ভাইস চেয়ারম্যান মঈন উদ্দিন মোহনকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে ঘটনাস্থল থেকে নির্বিগ্নে চলে যায়। পরে স্থানীয় লোকজন ভাইস চেয়ারম্যান মঈন উদ্দিন মোহনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। হামলার ঘটনায় পরদিন হামলাকারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে দৌলতপুর থানায় থানায় মামলা দায়ের করা হয়। কিন্তু হামলার মামলা হলেও দৌলতপুর থানা পুলিশ আসামীদের গ্রেপ্তার না করে উল্টো হামলাকারী মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের সাথে গোপন আতাঁত করে তাদের সাথে সখ্যতা গড়ে তুলে। যার কারনে সন্ত্রাসীরা আবারও উপজেলা ভাইস চেয়ারম্যান ও তার পরিবারের লোকজনকে প্রাণনাশসহ বিভিন্ন প্রকার হুমকি অব্যাহত রেখেছে। ফলে উপজেলা ভাইস চেয়ারম্যানসহ তার পরিবারের লোকজন ভীতসন্ত্রস্থ ও শংকার মধ্যে রয়েছেন। তিনি দৌলতপুর থানা পুলিশের এমন কর্মকান্ডের তীব্র সমালোচনা ও তার প্রতিবাদ জানিয়ে সংশ্লিষ্ট উর্দ্ধতন কর্মকর্তার দৃষ্টি আকর্ষণ করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, দৌলতপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মঈন উদ্দিন মোহন। এসময় ফিলিপনগর ইউপি চেয়ারম্যান একে ফজলুল হক কবিরাজসহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ