Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

কবিরহাটে স্ত্রীকে হত্যা করে স্বামী উধাও

প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

কবিরহাট (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : নোয়াখালীর কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নে আরজু বিবি রহিমা খাতুন (১৯) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে।
শনিবার দুপুর ১টার দিকে উপদ্দিলামছি গ্রাম থেকে পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে। নিহত আরজু বিবি রহিমা খাতুন ওই গ্রামের মজিবুল হক ডাক্তার বাড়ীর নেজাম উদ্দিনের মেয়ে। অভিযুক্ত নিহতের স্বামী মামুন (২৯) বরিশাল জেলার বানারিপাড়া এলাকার বাসিন্দা।
স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৩ মাস আগে বরিশালের বাসিন্দা মামুনের সাথে আরজু বিবির বিয়ে হয়। ওই সময় তারা চট্টগ্রামের এক গার্মেন্টস এ চাকরি করতো। বিয়ের পর তারা দু’জন আরজুর বাবার বাড়ী উপদ্দিলামছি গ্রামে চলে আসে। পরে তারা ওই গ্রামের রাছেল নামের এক ব্যক্তির একটি ঘর ভাড়া নিয়ে থাকে।
প্রতিদিনের ন্যায় শুক্রবার দিবাগত রাতে খাওয়ার পর তারা ঘুমিয়ে যায়। শনিবার সকালে আরজুর মা তাদের ঘরে সামনে এসে আরজুকে ডাকাডাকি করে। এসময় আরজুর কোন সাড়া না পেয়ে তিনি ঘরে গিয়ে দেখেন গলায় ওড়না পেঁছানো অবস্থায় আরজুর মৃতদেহ পড়ে রয়েছে। খবর পেয়ে দুপুরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মৃতদেহ উদ্ধার করে।
কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আরজুর স্বামী তাকে হত্যা করেছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী মামুন পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ