Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৫০০ আউটলেটে ডিসকাউন্ট দিচ্ছে ‘ব্ল কার্ড’

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

ঢাকা শহরের রেস্টুরেন্ট, ফ্যাশন শপ, হাসপাতালসহ ৫০০টির বেশি আউটলেটে ডিসকাউন্ট সুবিধা দিচ্ছে ‘ব্ল কার্ড’ নামের ডিসকাউন্ড প্রভাইডিং কার্ড কোম্পানি। নির্দিষ্ট আউটলেটগুলোতে কার্ডটি দেখালে ক্রেতারা সর্বনিম্ন ২ থেকে সর্বোচ্চ ৫০শতাংশ ডিসকাউন্ট পাবেন। গতকাল শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক অনুষ্ঠানে ‘ব্ল কার্ড’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে ব্ল কার্ডের কো-ফাউন্ডার আলী ফিদা একরাম তোজো বলেন, ফ্যাশন শপ, হাসপাতাল, রেস্টুরেন্ট, জুয়েলারি শপ, লন্ড্রি, বিউটি পার্লার, ফার্মেসি, ফার্নিচার শপসহ মোট ৩৩ টি ক্যাটাগরিতে ৫০০’র বেশি আউটলেটের সঙ্গে আমরা চুক্তিবদ্ধ হয়েছি। মাত্র ২০০ টাকা দিয়ে কার্ডটি কিনে একজন নিম্ন আয়ের কাস্টমার প্রতিবছরে গড়ে ১৫ হাজার টাকা সাশ্রয় করতে পারবে।
তিনি আরও বলেন, কার্ডের পাশাপাশি গ্রাহকরা গুগল প্লে-স্টোর থেকে ‘ব্ল কার্ড’ অ্যাপ ডাউনলোড করে নিতে পারেন। অ্যাপের মাধ্যমে ব্ল কার্ড কোন কোন আউটলেটের সঙ্গে চুক্তিবদ্ধ সেগুলোর নাম, পূর্ণ ঠিকানা, ফোন নম্বর, হেটে যেতে কত সময় লাগবে, কোন রাস্তা দিয়ে গেলে আপনার বর্তমান অবস্থা থেকে সহজে যেতে পারবেন এগুলো জানতে পারবেন। কোন কোন আউটলেটে ব্ল কার্ড দিয়ে ডিসকাউন্ট পাওয়া যাবে তা ওয়েবসাইট থেকে জানা যাবে। এছাড়া ওয়েবসাইটটিতে আগামী ১ আগস্ট থেকে চুক্তিবদ্ধ সব আউটলেটের ছবি, স্পেশাল প্রোডাক্টের ছবিসহ অন্যান্য তথ্য দেয়া থাকবে। বিনামূল্যে বøু কার্ড পাওয়ার সুযোগ প্রথম ৩ হাজার গ্রাহকের জন্য উপহার হিসেবে বিনামূল্যে বøু কার্ড পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ