Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জনতার মুখোমুখি মেয়র প্রার্থীরা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

বরিশাল সিটি নির্বাচনী প্রচারনায় সব প্রার্থীই গতকাল মসজিদ মুখি ছিলেন। এ ছাড়াও গতকাল নগরীর টাউন হলে সুজন আয়োজিত জনতার মুখোমুখি অনুষ্ঠানে প্রায় সব মেয়র প্রার্থীরাই উপস্থিত থেকে যার যার বক্তব্য উপস্থাপন করেন। সৌহার্দপূর্ণ পরিবেশে বিপুল সংখ্যক মানুষের উপস্থিতিতে এ অনুষ্ঠানটি ছিল যথেষ্ঠ প্রানবন্ত। গতকাল মহাজোট প্রার্থী সাদিক আবদুল্লাহ নগরীর চকবাজারে জামে এবাদুল্লাহ মছজিদে জুমার নামাজ আদায় করেন। উপস্থিত মুসুল্লীদের সাথে কুশল বিনিময় করে সবার কাছে দোয়া চান তিনি। অপরদিকে ২০ দলীয় জোট প্রার্থী মুজিবুর রহমান সারোয়ার মুসলিম গোরস্থান জামে মসজিদে নগরীর অপর বৃহত জামাতে জুমার নামাজ আদায় করেন। সারোয়ারও উপস্থিত মুসুল্লীদের সাথে কুশল বিনিময় করে সবার দোয়া চান। ইসলামী আন্দোলন-এর প্রার্থী মাওলানা ওবায়দুল্লাহ মাহবুব নিজ প্রতিষ্ঠান মাহমুদিয়া মাদ্রাসা জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন।
গতকালও মহানগরীর ৩টি ওয়ার্ডে ওঠান বৈঠক করেন মহাজোট প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। এ ছাড়াও নগরীর কয়েকটি এলাকায় তিনি গনসংযোগও করেন। বেশ কিছু সমর্থক ও কর্মী ছাড়াও মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকও সাদিকের সাথে গনসংযোগে অংশ নিচ্ছেন।
এদিকে ২০ দলীয় জোট প্রার্থী মুজিবুর রহমান সারোয়ার গতকাল সুজন-এর অনুষ্ঠানে যোগদান শেষে নগরীর সদর রোড-আগরপুর রোড হয়ে বগুড়া রোডের মুন্সির গ্যারেজ এলাকায় গনসংযোগ করেন। বিকেলে তিনি বটতলা এলাকা হয়ে নবগ্রাম রোডেও গনসংযোগ করেন। প্রতিটি এলাকায়ই বিপুল সংখ্যক নেতা-কর্মী ও অনুসারীরা ২০ দলীয় জোট প্রার্থীর সাথে প্রচারনায় অংশ নেন। জাতীয় পার্টির বিদ্রোহী প্রার্থী বশির আহমদ ঝুনুর মনোনয়নপত্র রিটার্নিং অফিসার ও বিভাগীয় কমিশনারের দপ্তরে বাতিল হবার পরে হাইকোর্টে রিট করে নির্বাচনে অংশ নেয়ার সুযোগ লাভ করেছেন। ফলে বরিশাল সিটি নির্বাচনে মেয়র প্রার্থী আবার ৭-এ উন্নীত হয়েছে। জাতীয় পার্টির মূল প্রার্থী ইকবাল হোসেন তাপসও পুরোদমে নির্বাচনী প্রচারনায় রয়েছেন। তবে তিনি মহাজোটের ভোটে কতটুকু ভাগ বসাতে পারবেন সেটাই দেখার অপেক্ষায় সকল মহল।



 

Show all comments
  • Mijanur Rahman ১৪ জুলাই, ২০১৮, ২:১৭ পিএম says : 0
    বরিশালে হাত পাখা মার্কা বিজয় হবে ইনশাআল্লাহ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি নির্বাচন

১৭ জানুয়ারি, ২০২২
১৭ জানুয়ারি, ২০২২
১২ জানুয়ারি, ২০২২
২২ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ