Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাওরান বাজারে মার্কেটে আগুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

রাজধানীর কারওয়ান বাজারের একটি মার্কেটে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। গতকাল বিকেল ৪টা ৫০ মিনিটে এ আগুনের সূত্রপাত হয়। পরে ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট সোয়া ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে কোন হতাহতের খবর পাওয়া যায়নি।
প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল পৌনে ৫টার দিকে হাসিনা মার্কেট থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। কিছু বুঝে উঠার আগেই দাউ দাউ করে আগুন ছড়িয়ে যেতে শুরু করে। প্রথমে মার্কেটের ব্যবসায়ী ও প্রত্যক্ষদর্শীরা আগুন নেভাতে চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে সোয়া ১ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।
ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার এরশাদ হোসেন বলেন, আগুনে মার্কেটের একটি হোটেল ও দুটি মুদি দোকান পুড়ে গেছে। এতে আনুমানিক ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়। প্রাথমিকভাবে হোটেলের চুলা থেকে আগুন লেগেছে বলে প্রত্যক্ষদর্শীরা ফায়ার সার্ভিসকে জানিয়েছে। বিষয়টি আরও ক্ষতিতে দেখা হবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ