Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

চান্দিনা (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

কুমিল্লায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে অজিত গুহ মহাবিদ্যালয়ের উচ্চ মাধ্যমিক বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্র শিহাব উদ্দিন অন্তু খুন হয়েছেন। গত মঙ্গলবার রাত ৯টার দিকে নগরীর ধর্মসাগর পাড় এলাকায় এ খুনের ঘটনা ঘটে।
তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়েছে। কোতয়ালী মডেল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত ওই কলেজ ছাত্র জেলার বুড়িচং উপজেলার ইছাপুরা গ্রামের হুমায়ুন কবিরের পুত্র। নগরীর রেইসকোর্স এলাকায় ভাড়া বাসায় পরিবারের সঙ্গে সে থাকতো।
পুলিশ সুপার (দক্ষিণ) আবদুল্লাহ আল মামুন জানান, কি কারণে এ হত্যাকাÐের ঘটনা তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে ধারণা করা হচ্ছে পূর্ব শক্রতার জের ধরে এ হত্যাকাÐের ঘটনা ঘটে থাকতে পারে। তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশের একাধিক টিম ঘটনাস্থল ও হাসপাতালে গিয়ে নিহতের স্বজন ও স্থানীয়দের সাথে কথা বলে হত্যাকাÐের রহস্য উদঘাটনের চেষ্টা চালিয়ে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ