Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রচারণায় নতুন রূপে বরিশাল

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

নির্বাচনী প্রচারণায় বরিশাল মহানগরী নতুন রূপ লাভ করেছে। একরাতেই বদলে গেছে নগরীর চেহারা। সর্বত্র শুধু পোষ্টার অর ব্যানার। দুপুরের পরে শুরু হচ্ছে মাইকযোগে প্রচারনাও। এরই পাশাপাশি প্রার্র্র্র্র্র্র্র্থীদের গনসংযোগকেও উপভোগ করছেন সাধারন মানুষ। বরিশাল মহানগরীর সাধারন মানুষ দীর্ঘদিন পরে একটি ভোট পেয়ে যেমন উৎফুল্ল, তেমনি ভোট দেবার সুযোগ কাজে লাগাতে পারবেন কিনা এমন প্রশ্নও আছে। খুলনা মহানগরীর ভোটের চালচিত্র স্মরণ করে হতাশাও আছে ভোটারদের মধ্যে। ইতোমধ্যে মূল দুই প্রার্থীর মুখোমুখি দেখা হওয়ায় কোলাকুলির পর্বও সম্পন্ন করেছেন। গতকাল সকাল থেকেই ২০ দলীয় জোট প্রার্থী মুজিবুর রহমান সারোয়ার নগরীর সদর রোডের হাসপাতাল রোড থেকে গণসংযোগ শুরু করেন। পরে তিনি ফজলুল হক এভিনিউতে মহসিন মার্কেটসহ আশপাশের ব্যবসা প্রতিষ্ঠানগুলোতে গণসংযোগ করেন।
এদিকে মহাজোট প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহও গতকাল নগরীর ব্রাউন কম্পাউন্ড, সিএন্ডবি রোড-আমতলা মোড়সহ বেশ কয়েকটি ওয়ার্ডে গণসংযোগ করেন। গতকাল নগরীর সিষ্টার-ডে স্কুলে এক শিক্ষক সমাবেশে মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ যোগ দিয়ে সবার দেয়া ও সমর্থন কামনা করেন। বিকেলে জেলা ও মহানগর আওয়ামী লীগ অফিসে যুবলীগের এক সভায়ও সাদিক আবদুল্লাহর পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গিকার করেন নেতা-কর্মীবৃন্দ। রাতে নিজ বাস ভবনে ১৪ দলের সাথেও সাদিক আবদুল্লাহ সহ মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ বৈঠক করেছেন। এ সময় অন্যান্যের মধ্যে মহানগর আওয়ামী লীগ সভাপতি এ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল ও সম্পাদক একেএম জাহাঙ্গীর সহ ১৪ দল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রার্থী মাওলানা ওবায়দুল্লাহ মাহবুব গতকাল সকালে নগরীর সাগরদী মাদ্রাসা থেকে দপদপিয়া পর্যন্ত গনসংযোগ করেছেন। বিকেলেও তিনি নগরীর কয়েকটি এলাকায় গণসংযোগ করেন। ইসলামী গজল সহ মাদক ও সন্ত্রাস মুক্ত বরিশাল গড়ার প্রচারনা সমৃদ্ধ মাওলানা মাহবুব-এর পক্ষে মাইকযোগে প্রচারনা শুরু হয়েছে মঙ্গলবার দুপরের পর থেকেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচনী

৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ