Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হরিণ শিকারির শাস্তির দাবিতে মানববন্ধন

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

সুন্দরবনের কুখ্যাত হরিণ শিকারি সাত্তার মোড়লের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
গতকাল মঙ্গলবার সকালে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে সচেতন নাগরিক সমাজ-সাতক্ষীরার ব্যানারে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
মানববন্ধন চলাকালে বক্তারা রাখেন, সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির সদস্য সচিব আবুল কালাম আজাদ, নাগরিক আন্দোলন মঞ্চের সদস্য সচিব ফাহিমুল হক কিসলু, জাসদের কেন্দ্রীয় সহ-সম্পাদক ওবায়দুস সুলতান বাবলু, জেলা ভ‚মিহীন সমিতির সাধারণ সম্পাদক আলী নুর খান বাবলু, আওয়ামী লীগ নেতা রাশিদুজ্জামান রাশি প্রমুখ।
বক্তারা বলেন, বন্য প্রাণি হত্যার একাধিক মামলার আসামি সুন্দরবনের কুখ্যাত হরিণ শিকারী সাত্তার মোড়ল বরাবরই হরিণ মেরে সরকারি কর্মকর্তাদের কাছে সরবরাহ করে। আবার সরকারি কর্মকর্তারাই তাকে সেভ করে। যা ওয়ার্ল্ড হেরিটেজ সুন্দরবনের জন্য হুমকিসরূপ। সুন্দরবন রক্ষা করতে হলে চোরা শিকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। বক্তারা অবিলম্বে সাত্তার মোড়লসহ তার সহযোগীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনার দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ