Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী রাজীব আটক

কালীগঞ্জ (গাজীপুর) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

কালীগঞ্জ উপজেলার অস্ত্র, সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, একাধিক মামলার পলাতক আসামী ও মাদকাসক্ত রাজীব (৩২) কে আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ।
থানা সূত্রে জানা যায়, গত শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই জহিরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে রাজীবের বসত বাড়ী হতে তাকে আটক করে। এ সময় পুলিশ তার ঘর তল্লাসী করে ৫৩পিস ইয়াবা, একটি চাইনীজ কুড়াল ও ২টি বিদেশী ছোড়া উদ্ধার করে। রাজীবের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে অস্ত্র এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে।
রাজীব দীর্ঘদিন যাবৎ এলাকায় অস্ত্রের ভয় দেখিয়ে ছিনতাই, চুরি ও মাদক ব্যবসা করে আসছে। ইতিপূর্বে এলাকাবাসী তাকে আটক করে পুলিশের হাতে তুলে দিলেও সে জামিনে বের হয়ে পুনরায় তার পূর্বের পেশায় ফিরে যায়। রাজীব কালীগঞ্জ পৌরসভার মুনশুরপুর গ্রামের মৃত আজহার উদ্দিন (আজু)’র পুত্র ।
এ বিষয়ে অফিসার ইনচার্জ আবু বকর মিয়া জানান, রাজীব একজন তালিকা ভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে কালীগঞ্জ থানায় অস্ত্র,মাদক ও চাঁদাবাজি সহ ৮টি পৃথক মামলা রয়েছে। গতকাল শনিবার দুপুরে তাকে গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ