Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

পুলিশ কনস্টেবলকে মারধর করার অভিযোগে শিল্পপতির ছেলেসহ আটক ২

প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

সাভার থেকে স্টাফ রিপোর্টার : পুলিশ কনস্টেবলকে মারধর করার অভিযোগে সাভারের বিশিষ্ট শিল্পপতি আলম চাঁনের ছেলে মনিরসহ দু’জনকে আটক করেছে পুলিশ।
বুধবার গভীর রাতে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের হেমায়েতপুর আলমনগর বাসস্ট্যান্ড থেকে তাদেরকে আটক করে সাভার মডেল থানা পুলিশ।
পুলিশ জানায়, গভীর রাতে হেমায়েতপুর এলাকার আলমনগর সুগন্ধা হাউজিং কোম্পানির মালিক আলম চাঁনের ছেলে মনির ঢাকা আরিচা মহাসড়কের আলমনগর বাসস্ট্যান্ড দিয়ে গাড়ি দিয়ে ইউটার্ন নিয়ে রাস্তা পাড় হওয়ার চেষ্টা করছিলেন।
এসময় মহাসড়কে যানজট থানায় তাকে হেমায়েতপুর দিয়ে ঘুড়িয়ে যাওয়ার কথা বলেন সাভার মডেল থানার দায়িত্বরত ট্যানারি পুলিশ ফাঁড়ির কনস্টেবল নাসিম মিয়া।
একপর্যায়ে ওই কনস্টেবলের সাথে মনির বাকবিতন্ডায় জড়িয়ে পরে। এসময় ওই পুলিশ কনস্টেবলকে মারধর করার অভিযোগে ট্যানারি পুলিশ ফাঁড়ির এসআই কামরুল মনির (৩০) ও ইমরান (২৯) নামের দু’জনকে আটক করে। বর্তামানে আটক দু’জন সাভার মডেল থানা পুলিশ হেফাজতে রয়েছে।
এদিকে পুলিশ কনস্টেবলকে মারধর করার মিথ্যা অভিযোগ দিয়ে দু’জনকে পুলিশ আটক করেছে বলে অভিযোগ করেছেন তাদের পরিবারের সদস্যরা।
অন্যদিকে আহত পুলিশ কনস্টেবল নাসিমকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজধানীর রাজারবাগে পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশকে মারধর করার অভিযোগে দু’জনকে আটক করার বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এসএম কামরুজ্জামান। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ