Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী কোটা পদ্ধতির সংস্কার হবেই

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৮, ৩:২২ এএম

 কোটা আন্দোলনকারীদের ধৈর্যশীল হওয়ার আহবান জানিয়ে আইনমন্ত্রী আনিসুল হক বলেন কোটা পদ্ধতির সংস্কার করা হবেই। গতকাল শুক্রবার (৬ জুলাই) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মনিয়ন্দ উচ্চবিদ্যালয়ের একাডেমিক ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন ।
আইনমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার কথার খেলাপ করেন না। কোটা সংস্কার করার একটি পদ্ধতি আছে। সেই পদ্ধতি শেষ করার পরই সংস্কার করা যাবে তাই তাদের ধৈর্য রাখতে হবে। তিনি আরো বলেন, বর্তমান সরকার শিক্ষার মান উন্নয়নে নানা পদক্ষেপ গ্রহন করেছে। আমরা চাই দেশের প্রত্যেকটি শিক্ষার্থী মেধাবী হয়ে গড়ে উঠবে।
এসময় বিএনপি-জামায়াত সম্পর্কে মন্ত্রী বলেন, ‘বিএনপি-জামায়াত রাজনৈতিকভাবে দেউলিয়া হওয়ার পর বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা রুখতে গÐগোল সৃষ্টির চেষ্টা করছে।বিএনপি ও জামায়াতের কুচক্রী মহল রাজনৈতিক ভাবে দেউলিয়া হওয়ার পর বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে বন্ধ রাখার জন্য কোটা আন্দোলনের নামে গন্ডগোল সৃষ্টি করছে।
এর আগে আইনমন্ত্রী মনিয়ন্দ উচ্চ বিদ্যালয়ের নতুন একাডেমি ভবন উদ্বোধন করেন। মনিয়ন্দ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক শাহজাহান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আইনমন্ত্রীর এপিএস এডভোকেট রাসেদুল কাউছার জীবন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন প্রমুখ।



 

Show all comments
  • Nannu chowhan ৭ জুলাই, ২০১৮, ৫:০৯ পিএম says : 0
    Manonio montri,jodi BNP jamat deolia hoy tahole apnara eakta shushto nirbachoner bebosta korlei paren...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংস্কার

১ সেপ্টেম্বর, ২০২২
১১ জুন, ২০২২
৭ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ