Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফলোআপ : ছাত্রীর চোখ জখম অভিযুক্ত শিক্ষিকার বিরুদ্ধে মামলা

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

 মাদারীপুরে শিক্ষিকার পিটুনীতে ৫ম শ্রেণির ছাত্রী সম্পা আক্তার নামের এক স্কুল ছাত্রীর বাম চোখ জখম হওয়ার ঘটনায় অভিযুক্ত শিক্ষিকা দিল আফরোজ রতœাকে আসামী করে একটি মামলা করেছেন শিক্ষার্থীর পরিবার। আহত সম্পার পিতা সিরাজুল হক হাওলাদার বাদী হয়ে গত বুধবার রাতে মাদারীপুর সদর থানায় এ মামলা দায়ের করেন। আহত সম্পা আক্তার শহরের দরগাখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী।
উল্লেখ্য, সোমবার দুপুরে শহরের দরগাখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিরতির পর শ্রেণিকক্ষে ক্লাস নিতে প্রবেশ করেন শিক্ষিকা দিল আফরোজ রতœা। শ্রেণিকক্ষে উপস্থিত থাকা সকলে দাঁড়িয়ে শিক্ষিকাকে সম্মান প্রদর্শন করে। এ সময় ৫ম শ্রেণির ছাত্রী সম্পা আক্তার (১১) দুষ্টুমির ছলে হেসে উঠে। এতে শিক্ষিকা ক্ষিপ্ত হয়ে ওই ছাত্রীকে বেত দিয়ে পিটাতে শুরু করেন। বেত্রাঘাতের এক পর্যায়ে সম্পার বাম চোখ মারাত্মক জখম হয়। গুরুতর আহত অবস্থায় সম্পাকে তার সহপাঠিরা বাসায় নিয়ে যায়। সেখান থেকে পরিবারের লোকজন মাদারীপুর চক্ষু হাসপাতালে ভর্তি করে। পরে মঙ্গলবার সকালে সম্পাকে গোপালগঞ্জ চক্ষু হাসপাতালে নেয়া হয়। বৃহস্পতিবার সকালে উন্নত চিকিৎসার জন্য সম্পা আক্তারকে গোপালগঞ্জ থেকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। এদিকে ঘটনার দিন অভিযুক্ত শিক্ষিকা দিল আফরোজ রতœাকে সাময়িক বরখাস্ত করেছে জেলা প্রাথমিক শিক্ষা অফিস।
মাদারীপুর সদর থানার পরিদর্শক (অপারেশন) মো. ইসতিয়াক আহম্মেদ বলেন, শিক্ষার্থীর চোখ ক্ষতিগ্রস্থ হওয়ার ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ