Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সমাজকল্যাণমন্ত্রী পা পিছলে হাসপাতালে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৮, ১২:০৪ এএম

 প্রাতঃভ্রমণের সময় পিছলে পড়ে হিপ জয়েন্টের হাড় ভেঙে হাসপাতালে ভর্তি হয়েছেন সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন। তাকে দ্রæত স্কয়ার হাসপাতালের ইমার্জেন্সি বিভাগে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে এ ঘটনা ঘটেছে।
মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাইদুল ইসলাম প্রধান এ তথ্য জানিয়েছেন। এতে তার হীপ জয়েন্টে প্রচন্ড আঘাত লাগে। সার্জারি করতে নির্দেশনা দিয়েছেন ডাক্তার।তিনি বর্তমানে সুস্থ আছেন। তিনি সকলের দোয়া চেয়েছেন।
২০১৪ সালের ৫ জানুয়ারি বিএনপিবিহীন নির্বাচনে বিজয়ী হয়ে বিমান ও পর্যটন মন্ত্রীর দায়িত্ব পান বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি মেনন। চলতি বছরের ৩ জানুয়ারি মন্ত্রিসভায় রদবদলে তাকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে বদলি করা হয়। সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলী এবং প্রতিমন্ত্রী প্রমোদ মানকিন মারা গেলে ২০১৬ সালের ১৯ জুন থেকে প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদই ওই দায়িত্ব সামলাচ্ছিলেন। মেনন মন্ত্রী হয়ে এ মন্ত্রণালয়ে আসার পর এখন তিনি প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ