Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আদমদীঘিতে বিদ্যুৎ বিল বকেয়ার দায়ে মামলা

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

 বগুড়ার আদমদীঘিতে বিদ্যুত বিল বকেয়ার দায়ে ১১ জন গ্রাহকের বিদ্যু সংযোগ বিচ্ছিন্ন করা হয়। সেই সাথে তাদের বিরুদ্ধে পৃথক বিদ্যুত আইনে মামলা দায়ের করা হয়েছে। ৩ লাখ ১৩ হাজার ১২৫ টাকা বকেয়ার দায়ে গত সোমবার বিদ্যুত বিভাগের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্র্রেট তৌহিদুল ইসলাম চৌধুরীর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত এ অভিযান চালায়।
বিদ্যুত সরবরাহ কেন্দ্র জানায়, উপজেলার শিয়ালশন গ্রামের বিদ্যুত গ্রাহক খলিলুর রহমানের ১০ হাজার ১৮১ টাকা, ভাইভাই ওয়েল্ডিংয়ের ৯ হাজার ৫০৪টাকা, ডহরপুরের আব্দুল মান্নানের ৯ হাজার ৫৮১ টাকা, ইন্দইলের আব্দুল মজিদের ৩৬ হাজার ৬টাকা, কলাবাগানের হাবিবৃুর রহমানের ১ লাখ ৭১ হাজার ৭০ টাকা, দমদমা গ্রামের খায়রুল বাসারের ১৫ হাজার ২১৯ টাকা, বশিপুরের আবু সাইদের ১৮ হাজার ৫৬৫ টাকা, সাহাপুরের জিকরুল ইসলামের ২৬ হাজার ৪৩৭ টাকা ও বশিপুর রোডের মোয়াজ্জেম হোসেনের ২৬ হাজার ৫৬২ টাকা সর্বমোট ৩ লাখ ১৩ হাজার ১২৫ টাকা বকেয়া থাকায় তাদের বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এছাড়া ইউপি সদস্য আতোয়ার রহমান ও তার ভাই অহিদুল ইসলাম অবৈধভাবে বিদ্যুত ব্যবহারের দায়ে তাদের সংযোগ বিচ্ছিন্ন করে মামলা দায়ের করা হয়েছে। এসময় সান্তাহার বিদ্যুত সরবরাহ কেন্দ্রের সহকারী প্রকৌশলী মামুন হোসেন, উপ-সহকারী প্রকৌশলী রেজানুর রহমানসহ আইনপ্রয়োগকারী সংস্থার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ