Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সোনাগাজীতে আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৬

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৮, ১:৫৫ পিএম

ফেনীর সোনাগাজীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আর্জেন্টিনা ও ব্রাজিলের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ছয় সমর্থক আহত হয়েছে।
সোমবার (২ জুলাই) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার মানু মিয়ার বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
আহতেরা হলেন- উপজেলার আমিরাবাদ ইউনিয়নের চর এলাহি গ্রামের আনোয়ার হোসেন (২৭), শেখ রাসেল (২৮), মো. সুমন (২২), চর ডুব্বা গ্রামের ফারুক হোসেন (৩০) ওমর ফারুক (৩২), মো. মোশাররফ হোসেন (২৬)। আহতেরা স্থানীয় ও জেলা সদরের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিচ্ছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গত সোমবার রাতে মানু মিয়ার বাজারে একটি চায়ের দোকানে খেলা নিয়ে আলোচনা হচ্ছিল। সেখানে বিশ্বকাপ ফুটবলের দ্বিতীয় রাউন্ডের খেলায় ব্রাজিল-মেক্সিকোর খেলা দেখা নিয়ে আর্জেন্টিনার সমর্থক ফারুক হোসেন ও ব্রাজিলের সমর্থক আনোয়ার হোসেনের মধ্যে কথা-কাটাকাটি হয়। খেলায় ব্রাজিল ২-০ গোলে মেক্সিকোকে হারায়। রাত সাড়ে ১১টার দিকে স্থানীয় ব্রাজিল সমর্থকেরা এলাকায় আনন্দ মিছিল বের করে। এ সময় ফারুক হোসেন কয়েকজন লোক নিয়ে এসে মিছিলে বাধা দেয়। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। উভয় পক্ষে সংঘর্ষে ছয়জন আহত হয়। খবর পেয়ে সোনাগাজী মডেল থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
সোনাগাজী মডেল থানার ওসি মো. মোয়াজ্জেম হোসেন জানান, ‘খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার তদন্ত করা হচ্ছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ