Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে কিশোরী খুনের ঘটনায় প্রতিবেশী রিমান্ডে

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

নগরীর বাকলিয়ায় নিজ বাসায় স্কুলছাত্রী ইনহাস বিনতে নাছিরকে গলা কেটে হত্যার ঘটনায় গ্রেফতার প্রতিবেশী শিক্ষানবিশ আইনজীবী রিজওয়ান কবির রাজুকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ডে নেয়া হয়েছে। গতকাল (রোববার) শুনানী শেষে অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মহিউদ্দিন মুরাদের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন। তাকে জিজ্ঞাসাবাদের জন্য মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) ১০ দিনের রিমান্ডের আবেদন করেছিলেন। আইও বাকলিয়া থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন ইনকিলাবকে জানান, যে কোনো সময় তাকে কারাগার থেকে এনে জিজ্ঞাসাবাদ শুরু করা হবে। গতকাল পর্যন্ত মামলা তদন্তে কোন অগ্রগতি হয়নি বলে জানিয়ে আইও বলেন, রাজুকে জিজ্ঞাসাবাদের পর হত্যাকাÐের রহস্য সম্পর্কে ধারণা পাওয়া যেতে পারে।
গ্রেফতার রাজু নগরীর বাকলিয়া থানার সৈয়দ শাহ রোড়ের ল্যান্ডমার্ক আবাসিক এলাকার লায়লা ভবনের সামনের ভবনে থাকেন। লায়লা ভবনের ৫ম তলার বাসায় ২৭ জুন কিশোরী ইনহাসকে গলাকাটা অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান রাজু। নিহত কিশোরীর ছোট চাচির ভাই রাজুকে সন্দেহ করছে পুলিশ। বৃহস্পতিবার রাতে তাকে গ্রেফতার করা হয়। খুনের ঘটনায় ইনহাসের নানা নাছির উদ্দিন বাদী হয়ে বাকলিয়া থানায় হত্যা মামলা করেন। মামলায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ