Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘টয়লেট টু’ নিয়ে আসছেন অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৮, ১২:০৬ এএম

অক্ষয় কুমার তার ‘টয়লেট- এক প্রেম কথা’ ফিল্মটির সাফল্যের পর ‘টয়লেট টু’ নিয়ে আসার ঘোষণা দিয়েছেন। তিনি টুইট করেছেন : “আরেকটি বøকবাস্টারের জন্য তৈরি হোন- মিশন #টয়লেট টু! এবার পুরো দেশ বদলাবে!” এর সঙ্গে তিনি একটি ছিট ভিডিও পোস্ট করে বলেছেন : “টয়লেট তো নির্মাণ করা হয়েছে, তবে কথা বলা আরও বাকি আছে। শিগগির আমি ‘টয়লেট’ পার্ট টু নিয়ে আসছি।” ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ‘স্বচ্ছ ভারত অভিযান’ কার্যক্রমের অনুপ্রেরণা ‘টয়লেট- এক প্রেম কথা’ ভাষা আর জাতিগত সব বাধা অতিক্রম করে ব্যাপক সাড়া জাগায় এবং সচেতনতা সৃষ্টি করে। চলচ্চিত্রটিতে শৌচাগার স্থাপনে একজন নারীর দাবি এবং তার স্বামীর সমর্থনের কাহিনী তুলে ধরা হয়েছে। নীরাজ পাÐে প্রযোজিত এবং শ্রী নারায়ণ সিং পরিচালিত চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন অক্ষয় কুমার এবং ভূমি পেদনেকার।
‘টয়লেট- এক প্রেম কথা’ ইউরোপের ২২টি দেশসহ বিশ্বের ৫০টি দেশে মুক্তি পায়। বিশেষ করে চীনে চলচ্চিত্রটি ব্যাপক সাফল্য পায়; ‘টয়লেট হিরো’ নামে ম্যান্ডারিন ভাষায় ১২,০০ পর্দায় ফিল্মটি প্রদর্শিত হয়েছে। সেখানে ৮ জুন থেকে চলচ্চিত্রটি ১০০ কোটি রুপির বেশি আয় করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ