Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুরআন-সুন্নাহ বিরোধী আইন হবে না -খাদ্যমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

 খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেন ‘বর্তমান সরকার কুরআন, সুন্নাহ ও ধর্মের বিরুদ্ধে যায় এমন কোন আইন পাশ করবে না। গতকাল শনিবার বিকালে কেরানীগঞ্জের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে উপজেলার ৪৯টি মসজিদের প্রত্যেকটিকে ৭৮ হাজার টাকা করে সরকারি অনুদান প্রদানকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা জানান।
সরকার কওমি মাদ্রাসার স্বীকৃতি দিয়েছে উল্লেখ করে কামরুল ইসলাম বলেন, সরকার আলেম সমাজের দাবির প্রেক্ষিতে কেরানীগঞ্জে একটি আরবি বিশ্ববিদ্যালয় হবে। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন। তিনি তাবলীগের জন্য জমি দেওয়ার ব্যবস্থা করেছিলেন।’
আগামী নির্বাচনে আওয়ামী লীগের জয়ের কোনও বিকল্প নেই মন্তব্য করে কেরানীগঞ্জের আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে কামরুল ইসলাম বলেন, ‘আগামী নির্বাচনের জন্য আপনারা প্রস্তুত হন। ঐক্যবদ্ধ হয়ে থাকবেন সবাই।’
কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহে এলিদ মাইনুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন– আওয়ামী লীগ নেতা ইউসুফ আলী চৌধুরী সেলিম, ঢাকা জেলা যুবলীগের সভাপতি শফিউল আজম খান বারকু, কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল সহকারী কমিশনার (ভূমি) পারভেজুর রহমান প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ