Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেত্রকোনা পৌরসভার বাজেট ঘোষণা

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৮, ১২:১২ এএম

নতুন কোন করারোপ ছাড়াই ২০১৮-২০১৯ইং অর্থ বছরে নেত্রকোনা পৌরসভার ১ শত ৩৮ কোটি ৬০ লক্ষ ৫৫ হাজার ৮ শত ৭৬ টাকার বাজেট ঘোষনা করা হয়েছে। পৌর মেয়র আলহাজ¦ নজরুল ইসলাম খান গতকাল শনিবার সকাল ১১টায় পৌর মিলনায়তনে এই বাজেট ঘোষনা করেন। এ সময় জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, গন্যমান্য ব্যাক্তিবর্গ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ প্যানেল মেয়র, পৌরসভার সকল কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারীগন উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ আরিফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এস এম আশরাফুল আলম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নেত্রকোনা পৌরসভার টি এল সি সি সদস্য, জেলা কৃষকলীগের সভাপতি কেশব রঞ্জন সরকার, চন্দ্রনাথ কলেজের সাবেক অধ্যক্ষ গোলাম রসুল তালুকদার প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন রফিকুল ইসলাম হাওলাদার মিলন।
বাজেটে পৌর নাগরিকদের সুযোগ সুবিধা বৃদ্ধির লক্ষ্যে রাস্তাঘাট, ব্রীজ কালভার্ট, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, মার্কেট নিমার্ণ, মুক্তিযুদ্ধের বিজয় ভাষ্কর্য্য নির্মাণ, অডিটরিয়াম নির্মাণ, পার্ক নির্মাণ, মগড়া নদীর দুই পাড় দখল মুক্ত করে সেখানে জন সাধারণের চলাচল ও ঘুরে বেড়ানোর জন্য ওয়ার্কওয়ে নির্মাণসহ নানা ধরনের উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নের উপর গুরুত্বারোপ করা হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ