Inqilab Logo

বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শেরপুরের শ্রীবরদীর পৌরসভার মেয়র বহিষ্কার

প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

শেরপুর জেলা সংবাদদাতা : শেরপুরের শ্রীবরদীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সহিংসতা ও উপজেলা নির্বাহী অফিসার হাবিবা শারমিনের উপর হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে শেরপুরের শ্রীবরদীর পৌরসভার মেয়র আবু সাঈদকে মেয়র পদ থেকে বহিষ্কার ও মামলায় আসামী হিসেবে অন্তর্ভুক্ত করে গ্রেফতারের নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন
১৩ এপ্রিল বিকেলে জেলা প্রশাসকের কাছে এ সংক্রান্ত নির্দেশ নির্বাচন কমিশন থেকে পাঠানো হয়।
এ ব্যাপারে বহিষ্কৃত মেয়র আবু সাঈদ জানান তিনি সহিংসতার সাথে জড়িত নন। তবে গাড়ী ব্যবহার নিয়ে ইউএনও এর সাথে কথা কাটাকাটি হয়েছিল মাত্র।
উল্লেখ্য গত ৩১মার্চ শ্রীবরদীতে ৬টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। এসময় কয়েকটি কেন্দ্রে সহিংস ঘটনা ঘটে। এত শ্রীবরদী উপজেলা নির্বাহী অফিসার, তিনজন প্রিজাইডিং অফিসার, কয়েকজন এজেন্টকে কেন্দ্র থেকে ধরে নিয়ে আওয়ামীলীগের প্রার্থীর বাড়ীতে আটকিয়ে রাখাসহ নানা ঘটনা ঘটে।
এ ঘটনার পর উপজেলা নির্বাহী অফিসারকে হুমকি দেয়া হলে, তাকে শ্রীবরদী থেকে বদলি করা হয়। একই সাথে নির্বাচন কমিশন উল্লেখিত সিদ্ধান্ত গ্রহণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ