Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পার্বতীপুরের মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ নেয়ার অভিযোগ

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৮, ১২:০১ এএম

পার্বতীপুর উপজেলার মহিলা বিষয়ক কর্মকর্তা চাকুরি দেওয়ার নামে টাকা নিয়ে প্রতারণা করার অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার নীলফামারীর নিভা সরকার ঈশা পার্বতীপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন। এর আগে প্রতিকার ও তার শাস্তির দাবিতে পার্বতীপুরের ইউএনও, দিনাজপুরের জেলা প্রশাসক, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের সচিব, ও ডিজির নিকট লিখিত অভিযোগ করেছেন। 

সূত্রমতে,মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের বিজ্ঞপ্তি অনুযায়ী ঈশা ট্রেইনার পদে আবেদন করেন। গত ১৫ জানুয়ারি পার্বতীপুর উপজেলায় লিখিত পরীক্ষায় দেন। পরবর্তীতে ঢাকায় মৌখিক পরীক্ষায়ও অংশগ্রহণ করেন। এসময়ে পার্বতীপুরে দায়িত্বরত মহিলা বিষয়ক কর্মকর্তা রেবেকা সুলতানার খপ্পরে পড়েন ঈশা। চাহিদা অনুযায়ী চাকুিরর প্রত্যাশায় অনেক কষ্টে টাকা জোগাড় করে মহিলা বিষয়ক কর্মকর্তা হাতে প্রদান করেন। কিন্তু ঈশার চাকুরি হয়নি, টাকাও ফেরত পাননি। যোগাযোগ করলে রেবেকা সুলতানা টাকা লেনদেনের কথা অস্বীকার করেছেন। তবে সংবাদ সম্মেলনে ঈশা মহিলা কর্মকর্তার বিরুদ্বে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ