Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মেহেরপুরে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে আটক ৩ বিদেশি কারাগারে

প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

মেহেরপুর জেলা সংবাদদাতা : প্রতারণা করে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে আটক তিন ইরানি নাগরিককে কারাগারে পাঠানো হয়েছে।
বুধবার গাংনী থানা পুলিশ বিশেষ নিরাপত্তায় ওই তিন বিদেশি নাগরিককে মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। তাঁদের পক্ষে কোনো আইনজীবী না থাকায় মুখ্য বিচারিক হাকিম মোহাম্মদ মুহিদুজ্জামান তাঁদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। বেলা আড়াইটার দিকে তাঁদের মেহেরপুর কারাগারে নেয়া হয়।
গাংনী থানার ওসি আকরাম হোসেন জানান, গাংনী বাজারের মোটরসাইকেল মেকানিক শাহ জামালের কাছে মঙ্গলবার বিকেলে ওই বিদেশিরা টাকার ভাঙানোর কথা বলেন। টাকা ভাঙানোর সময় তাঁরা শাহ জামালের নাকের কাছে কোনো সুগন্ধি শোকানোর চেষ্টা করলে তিনি প্রতিবাদ করেন। এ সময় বিদেশিরা জোর করে ক্যাশবাক্স থেকে টাকা নিতে গেলে তিনি চিৎকার দেন।
চিৎকার শুনে স্থানীয় লোকজন বিদেশিদের ধাওয়া করেন। বিদেশিরা জোরে গাড়ি চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে চোখতোলা মাঠে রাস্তার পাশে একটা গর্তে উল্টে পড়ে আহত হন। আহত অবস্থায় স্থানীয়রা তাদের ধরে পুলিশে দেয়। এ ব্যাপারে ওসি বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন। এ মামলায় ওই তিন বিদেশিকে গ্রেপ্তার দেখানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ