Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে আল-ইসলার ঈদ পুনর্মিলনী

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৮, ১২:০১ এএম

 সিলেটের বিখ্যাত ওলী সামছুল উলামা আল্লাম ফুলতলী (র.) হাতেগড়া সংগঠন বাংলাদেশ আনজুমানে আল-ইসলাহ বিশ্বনাথ উপজেলা শাখার ঈদ পূর্ণমিলনী সভা অনুষ্টিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলা আল ইসলার কার্যালয়ে এ সভা অনুষ্টিত হয়েছে। উপজেলা আল ইসলার সভাপতি তালুকদার ফয়জুল ইসলামের সভাপতিত্বে ও সহ সাধারণ সম্পাদক ক্বারী মাহবুবুল ইসলাম আঙ্গুরের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আল-ইসলার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাওলানা ছালেহ আহমদ। বক্তব্য রাখেন সিলেট জেলা আল-ইসলার সদস্য মাওলানা অধ্যক্ষ লুৎফুর রহমান, মাওলানা আখতার আলী, নুর হোসেন তালুদার, বিশ্বনাথ উপজেরা আল-ইসরার সাগঠনিক সম্পাদক আব্দুর রব, লতিফিয়া ক্বারী সোসাইটির সাধারণ সম্পাদক মাওলানা মনজুর আহমদ, লামাকাজি ইউনিয়ন আল-ইসলার সভাপতি মাওলানা হরমুজ আলী, মাওলানা মোসাদ্দিক হোসেন, দেওকলস ইউনিয়ন আল-ইসলার সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মুমিন। এসময় উপস্থিত ছিলেন আলহাজ্ব লেচু মিয়া হাই স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান, বিশ্বনাথ উপজেলা আল ইসলার সদস্য মাওলানা আব্দুল মছব্বির, বিশ্বনাথ দক্ষিন উপজেলা তালামীযের সভাপতি হাফিজ ইসলাম উদ্দিন, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মাওলানা আমিরুল ইসলাম, সাইফুল ইসলাম, মাষ্টার ওয়ারিছ উদ্দিন, হাজি ওস্তার আলী প্রমূখ।
মীর আব্দুর রাজ্জাকের মৃত্যুবার্ষিকী আজ
স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদের পিতা মীর আব্দুর রাজ্জাকের মৃত্যুবার্ষিকী আজ। এ উপলক্ষে বাদ জুম্মা ঢাকা মাতুয়াইল দক্ষিণ পাড়া হাসেম রোড মসজিদ এবং তাঁর নিজ বাসভবনে পরিবারেরর পক্ষ থেকে কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এছাড়াও গরিব ও দুস্থদের মাঝে খাদ্য বিতরণের ব্যবস্থা করা হবে। দোয়ার মাহ্ফিলে অংশগ্রহণের জন্য মরহুমের পুত্র ঢাকা- ৫ আসনের সংসদ সদস্য প্রার্থী মীর আবদুস সবুর আসুদ বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ