Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ধরা পড়ল ভুয়া ডিবি পিস্তল গুলি হ্যান্ডকাপ উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৮, ১২:০২ এএম

পেশায় তারা ডাকাত। ডিবি পরিচয়ে মাইক্রোবাসে ঘুরে বেড়ায় নগরীতে। তাদের হাতে থাকে পিস্তল, ওয়্যারলেস সেট, হ্যান্ডকাপ। পরনে ডিবি লেখা জ্যাকেট। সুযোগমত কোন মাইক্রো বা প্রাইভেট কার থামিয়ে তল্লাশির নামে করে লুটপাট। তাদের প্রধান টার্গেট বিদেশ ফেরত যাত্রীবাহি মাইক্রোবাস। এমন ভুয়া ডিবি চক্রের তিনজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি হাইস মাইক্রো, একটি পিস্তল, ম্যাগজিন, চার রাউন্ড গুলি, দুটি হ্যান্ডকাপ ও ডিবি লেখা দুটি জ্যাকেট। বুধবার রাত দেড়টায় নগরীর সিআরবি এলাকায় মাইক্রোতে ‘টহল’ দানকালে ডিবি পুলিশ তাদের পাকড়াও করে।
গ্রেফতারকৃতরা হলো- মোঃ আব্দুল জলিল ওরফে করিম (৪৫), মোঃ সাহাবুদ্দিন ওরফে সাইফুল ড্রাইভার (২৫) ও মোঃ ইমরান আলী (৩৮)। ডিবি জানায়, ভুয়া ডিবির দল মাইক্রোবাস নিয়ে সিআরবি এলাকায় রীতিমত টহল দিচ্ছিল। এসময় তাদের থামার সংকেত দিলে তারা পালাতে থাকে। জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে দীর্ঘদিন যাবৎ নিজেদের ডিবি পরিচয় দিয়ে নগরীর বিভিন্ন স্থানে গাড়ি থামিয়ে ডাকাতি করে আসছে তারা। তাদের প্রধান টার্গেট বিদেশ ফেরত প্রবাসী ও তাদের ব্যবহৃত যানবাহন। তাদের বিরুদ্ধে একাধিক ডাকাতি ও ডাকাতির প্রস্তুতির মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ