Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৮, ১২:০২ এএম


কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউপির সিঙ্গরিয়া গ্রামের রফিকুল ইসলামকে (৮৫) এক বৃদ্ধ গ্রাম্য সর্দারকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার রাতে কুমিল্লার একটি হাসপাতালে ওই বৃদ্ধার মৃত্যু হয়। ময়নাতদন্ত শেষে গতকাল মঙ্গলবার বিকেলে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয় ।
জানা যায়, গত ১৮ জুন সিঙ্গরিয়া গ্রামে ব্যঙ্গাতœক কথা নিয়ে ওই গ্রামের বেল্লালের ছেলে দেলোয়ার হোসেনের সাথে আব্দুল মতিনের ছেলে বাধনের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুজনের মধ্যে সংর্ঘষ বাধে। এতে উভয় পক্ষের ১০ জন আহত হয়। ওই দিন দুপুরে লাঠি-সোটা নিয়ে আব্দুল গফুরের ছেলে সেলিম ও তার ছেলে মহসিন, আব্দুল মতিনের ছেলে বাধনসহ প্রায় ১০-১২ জনের একটি গ্রæপ দেলোয়ারের সাথে সংর্ঘষে জড়িয়ে পড়ে। তাদের এই সংর্ঘষ থামাতে যান স্থানীয় গ্রাম্য সর্দার রফিকুল ইসলাম। এতে ক্ষিপ্ত হয়ে সেলিম ও তার ছেলে মহসিন, আব্দুল মতিনের ছেলে বাধন হাতুড়ি ও লাঠি সোটা দিয়ে রফিকুল ইসলামকে বেধড়ক পিটিয়ে আহত করে।
স্থানীয়রা রফিকুল ইসলামকে আহত অবস্থায় নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে কুমিল্লার একটি প্রাইভেট হাসপাতালে প্রেরণ করেন।
এরপর চিকিৎসাধীন অবস্থায় গত সোমবার দুপুরে তার মৃত্যু হয়।
এ বিষয়ে নাঙ্গলকোট থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আশ্রাফুল ইসলাম বলেন, এ ঘটনায় নিহতের ছেলে আবুল হাশেম বাদী হয়ে ৮ জনকে আসামি করে থানায় মামলা করেন। আসামীদের গ্রেফতার করার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ