Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বিচ্ছিন্ন বিদ্যুৎ সংযোগ

সিলেট রেলওয়ে স্টেশন

সিলেট ব্যুরো: | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৮, ১২:০২ এএম

সিলেটে রেলওয়ে স্টেশনে প্রায় ৫০ লাখ টাকা বকেয়া বিলের কারণে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেছে বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগ। গতকাল মঙ্গলবার বেলা দেড়টার দিকে বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা ও কর্মচারীরা সংযোগ বিচ্ছিন্ন করেন। প্রায় ৩ ঘন্টা সেবা কার্যক্রম বন্ধ ছিল স্টেশনে। পরে দ্রæত বিল পরিশোধের আশ্বাস পেয়ে সংযোগ দেয়া হয়। বিকাল ৪ টায় পুনরায় বিদ্যুৎ ফিরে পায় রেলওয়ে স্টেশন। বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিতরণ অঞ্চল সিলেটের প্রধান প্রকৌশলী সরদার আজম মোহাম্মদ বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করায় বেশ দূর্ভোগ পোহাতে হয় যাত্রীদের। তিন ঘন্টা টিকেট বিক্রিসহ রেলওয়ে স্টেশনে কার্যক্রম বন্ধ ছিল বলে জানিয়েছেন যাত্রীরা।
বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিতরণ অঞ্চল সিলেটের প্রধান প্রকৌশলী সরদার আজম মোহাম্মদ জানান, সিলেট রেল কর্তৃপক্ষের নিকট প্রায় ৫০ লক্ষ টাকা বিল বকেয়া রয়েছে। বারবার তাগাদা দিয়েও তারা এই বিল পরিশোধ করতে না পারার কারণে সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছিল। পরে রেলওয়ে কর্তৃপক্ষ দ্রæত বিল পরিশোধে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে পুনরায় সংযোগ দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ