Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চাঁদপুর মেঘনা থেকে কার্গো শ্রমিকের লাশ উদ্ধার

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৮, ১২:০৫ এএম

চাঁদপুর মেঘনা নদীর মোহনা এলাকায় দুটি কার্গোর মুখোমুখি সংঘর্ষে ডুবে যাওয়া কার্গো শ্রমিক রিপন শেখ (২২) নিখোঁজ হওয়ার ২১ ঘন্টা পর লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৬ জুন) সকাল ৯টায় স্থানীয় ডুবুরিরা কয়েকঘন্টা চেষ্টা চালিয়ে ডুবে যাওয়া কার্গোর ভিতর থেকে রিপনের লাশ উদ্ধার করেন। নিহত রিপন শেখের বাড়ী ফরিদপুর জেলার বোয়াল বাড়ী থানায়।
ডুবে যাওয়া এমভি দুলাল কার্গোর মাষ্টার দেলোয়ার হোসেন জানান, সোমবার তারা কার্গো নিয়ে ঢাকা থেকে খুলনার দিকে যাচ্ছিলো। দুপুর সাড়ে ১২ টার দিকে বৃষ্টির সময় কার্গোটি চাঁদপুর মেঘনা নদীর মোলহেডের কাছাকাছি আসলে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী এম ভি হাজী সালাম নামে অপর একটি কার্গোর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তাদের কার্গোটি ডুবে যায়। তিনি আরো জানান, কার্গোতে ৮ জন ছিলেন। ডুবে যাওয়ার সময় তারা ৭ জন সাঁতরে নদীর পাড়ে উঠলেও ঘটনার পর থেকে কার্গোর শ্রমিক রিপনকে আর খুঁজে পাওয়া যায়নি।
চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) শিকদার হাসানুজ্জামান জানান, মরদেহ উদ্ধারের পর চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ