Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বরিশাল সিটি নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে সুজনের মাসব্যাপি কর্মসূচি

| প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৮, ৯:৪১ পিএম


বরিশাল ব্যুরো: বরিশাল সিটি করপোরেশন নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করার আবেদন নিয়ে মাসব্যাপী কর্মসূচী গ্রহন করেছে বরিশাল মহানগর সুজন। এক সাংবাদিক সম্মেলনে সুজন নেতৃবৃন্দ বলেন, ইতোপূর্বে নারায়নগঞ্জ, খুলনা ও রংপুর সিটি নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করে নির্বাচন কমিশন ভোটারদের আস্থা অর্জন করেছিল। কিন্তু সম্প্রতি অনুষ্ঠিত খুলনা সিটি নির্বাচনে কিছু ত্রæটি-বিচ্যুতি ভোটারদের আস্থা ধরে রাখতে পারেনি। আগামী ৩০ জুলাই অনুষ্ঠিতব্য বরিশাল, খুলনা ও রাজশাহী সিটি নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য নির্বাচন কমিশন ও প্রশাসনের প্রতি আহŸান জানান সুজন নেতৃবৃন্দ। সুজনের পক্ষে লিখিত বক্তব্য উপস্থাপন করেন মহানগর শাখা সভাপতি অধ্যাপিকা শাহ সাজেদা।
সংবাদ সম্মেলনে জানানো হয়, বরিশাল সিটিতে ভোটারদের সচেতনতা সৃষ্টির জন্য মাসব্যাপী মাঠে থাকবে সুজন কর্মীরা। তারা অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ন নির্বাচন অনুষ্ঠান এবং সৎ ও যোগ্য প্রার্থীকে ভোট দেয়ার জন্য ভোটারদের প্রতি আহŸান জানাবেন।
মাসব্যাপী কর্মসূচীতে সুজনের উদ্যোগে আগামী ১৩ জুলাই মেয়র প্রার্থীদের নিয়ে জনগণের মুখোমুখি অনুষ্ঠান করা হবে। একই অনুষ্ঠান করা হবে নগরীর ১০টি ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থীদের নিয়েও। সৎ ও যোগ্য প্রার্থী বেছে নিতে প্রত্যেক মেয়র প্রার্থীর হলফনামার সংক্ষিপ্ত বিবরণ ভোটারদের মধ্যে বিতরণ করা হবে। নির্বাচনের শেষ ১০ দিন আগে সুজনের ভ্রাম্যমান সাংস্কৃতিক দল নগরীর বিভিন্ন পয়েন্টে পরিবেশন করবে সাংস্কৃৃতিক অনুষ্ঠান ও গণনাটক। নগরীতে একাধিক মানববন্ধন ও পদযাত্রা করা হবে। সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে সুজনের জেলা সভাপতি আক্কাস হোসেন, সম্পাদক রনজিৎ দত্ত ও মহানগর কমিটির সাধারন সম্পাদক রফিকুল আলম সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ