Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মনিরামপুরে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২

| প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৮, ৯:৩৪ পিএম

যশোর ব্যুরো : যশোরের মনিরামপুরের ছাতিয়ানতলা থেকে রোববার সকালে অজ্ঞাত দুই যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায়, মধ্যরাতের গোলাগুলিতে তারা নিহত হয়েছেন। 

মনিরামপুর থানার ওসি মোকাররম হোসেন বলেন, শনিবার মধ্যরাতে আমরা জানতে পারি, যশোর-মণিরামপুর সড়কের বেগারিতলা-ছাতিয়ানতলা বিল এলাকায় দুইদল সন্ত্রাসীর মধ্যে বন্দুকযুদ্ধ চলছে। এরপর সেখানে পুলিশ যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে রাস্তার পাশে পড়ে থাকা দুইজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। লাশ দু’টি যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে। যশোর জেনারেল হাসপাতাল সূত্রে জানা যায়, নিহতদের একজনের পরনে লুঙ্গি ও কোমরে গামছা এবং অপরজনের পরনে নীলরঙের স্যান্ডো গেঞ্জি ও প্যান্ট রয়েছে। তাদের একজনের মাথায় একটি ও অপরজনের মাথায় দুটি গুলির চিহ্ন রয়েছে। গুলিতে চেহারা বিকৃত হয়ে গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ