Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সেলফি তুলতে গিয়ে যুবকের মৃত্যু

| প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৮, ৯:৩৩ পিএম


আশুগঞ্জ উপজেলা সংবাদদাতা ঃ ঢাকা-চট্টগ্রাম ট্রেন লাইনের ব্রাহ্মনবাড়িয়ার আশুগঞ্জের –ভৈরব মেঘনা নদীর উপর নির্মিত দ্বিতীয় রেলসেতুতে আশুগঞ্জ প্রান্তে দাড়িয়ে সেলফি তুলতে গিয়ে গতকাল রবিবার দুপুর দেড়টায় সিলেট থেকে ঢাকাগামী কালনী ট্রেনের ধাক্কায় এক অজ্ঞাত যুবকের মৃত্যু হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়,আজ রবিবার দুপুর দেড়টায় সিলেট থেকে ঢাকাগামী কালনী ট্রেন আশুগঞ্জের –ভৈরব মেঘনা নদীর উপর নির্মিত দ্বিতীয় রেলসেতু পার হওয়ার সময় আশুগঞ্জের –ভৈরব মেঘনা নদীর উপর নির্মিত দ্বিতীয় রেলসেতুর আশুগঞ্জ প্রান্তে দাড়িয়ে সেলফি তুলছিল।এসময় সিলেট থেকে ঢাকাগামী কালনী ট্রেনটি অজ্ঞাত যুবককে ধাক্কা দেয়।এতে সে মাথায় প্রচন্ড আঘাত পায় এবং প্রচুর রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলে মারা যায়।খবর পেয়ে ভৈরব রেলওয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে প্ররণ করেছে। উল্লেখ অজ্ঞাত যুবকের পকেট থেকে আশুগঞ্জ থেকে ঢাকাগামী জয়ন্তিকা ট্রেনের একটি টিকেট উদ্ধার করেছে পুলিশ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ