Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাতপাখায় ভোট দিয়ে আল্লাহভীরু মেয়র নির্বাচিত করুন -পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৮, ৯:৩৩ পিএম

 গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী হাফেজ মাওলানা প্রিন্সিপাল নাছির উদ্দিনকে হাতপাখা মার্কায় ভোট দিয়ে সন্ত্রাস, রাষ্ট্রীয় দুর্নীতি ও মাদকমুক্ত গাজীপুর সিটি গড়ার জন্য গাজীপুরবাসীর প্রতি আহŸান জানিয়েছেন সংগঠনের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।
গতকাল এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, সমাজে আল্লাহভীরু নেতৃত্ব প্রতিষ্ঠিত না থাকায় জনজীবন আজ বিপর্যস্ত। সাংবাদিক, শিক্ষক, বুদ্ধিজীবি, আইনজীবিসহ প্রায় সকল পেশাজীবিশ্রেণী স্বার্থের কারণে দুর্নীতিগ্রস্থ রাজনৈতিক দলগুলোর লেজুড়বৃত্তি করে বিভক্ত ও দুর্নীতিগ্রস্ত হয়ে পড়েছে। এমতাবস্থায় সকলক্ষেত্রে আল্লাহভীরু নেতৃত্ব নির্বাচিত করতে হবে। আর এ জন্য গাজীপুর সিটি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী হাফেজ মাওলানা প্রিন্সিপাল নাছির উদ্দিনকে হাতপাখা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।
বাঙ্গরায় ঈদ পুনর্মিলনী
ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানা শাখার ঈদ পুনর্মিলনী স¤প্রতি হাইস্কুল সড়কের মা-বাবা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক, সংসদ সদস্য প্রার্থী মাওলানা আহমদ আবদুল কাইয়ূম। থানা সভাপতি ফয়সাল মাহমুদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, দলের বাঙ্গরা বাজার থানার আহবায়ক মাওলানা মানসুরুল হক, মুজাহিদ কমিটির ছদর হাফেজ শাব্বির আহমাদ শাহীন মোল্লা, দলের মুরাদনগর থানা শাখার ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আব্দুল হক, মুজাহিদ কমিটির ছদর আলহাজ্ব আনোয়ার হোসেন, নায়েবে ছদর হাফেজ আলহাজ্ব জাহাঙ্গীর আলম সওদাগর, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব শুক্কুর আলী ব্যাপারী। বক্তব্য রাখেন ডা. আবুল কাশেম ছাত্র আন্দোলনের সাবেক থানা সভাপতি শরীফুল ইসলাম, সহ-সভাপতি সাইফুল ইসলামকে ও সাধারণ সম্পাদক মাহফুজ সরকার প্রমুখ। শুরুতে কোরআন তেলাওয়াত করেন বিশ্ব জয়ী হাফেজ আব্দুল্লাহ আল-মামুন।

 

 



 

Show all comments
  • Omar Faruk ২৫ জুন, ২০১৮, ৮:৪৩ এএম says : 0
    ধন্যবাদ দৈনিক ইনকিলাব
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ