Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদ্রাসা ছাত্রের বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ

| প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৮, ১০:৩৯ পিএম


ফরিদপুর জেলা সংবাদদাতা ঃ ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের ইছাখালী গ্রামে ৭ বছর বয়সি প্রথম শ্রেণীর পড়–য়া এক শিশুকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গত শুক্রবার রাতে ধর্ষিতা শিশুর বাবা বোয়ালমারী থানায় একই গ্রামের প্রতিবেশি ওলিয়ার শেখের ছেলে মাদ্রাসা ছাত্র আব্বাস শেখকে (১৬) একমাত্র আসামি করে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে। ওইদিন রাত ২টার দিকে আসামি আব্বাস শেখকে তার গ্রামের বাড়ি থেকে পুলিশ গ্রেফতার করে। থানা সূত্রে জানা যায় গত ১৭জুন সন্ধ্যায় ইছাখালী গ্রামে ওলিয়ার শেখের বখাটে ছেলে আব্বাস প্রতিবেশি ওই শিশুকে বাড়ির পাশে ইউনুচ শেখের তিল ক্ষেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ওইদিন বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্রো ভর্তি করার পর তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করে। বর্তমানে ওই শিশুটি সেখানে চিকিৎসাধীন রয়েছে।
এদিকে জানা যায় গত ১৭ জুন ঘটনার পরে স্থানীয় একটি মহল অর্থের বিনিময় ঘটনা মিমাংসা করার চেষ্টা চালিয়ে আসছে।
এব্যাপারে থানার দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মো. সহিদুল ইসলাম বলেন, ওই শিশুর ক্ষতস্থানে ৯টি সেলাই লেগেছে। শিশুর অভিভাবকরা চিকিৎসা নিয়ে ব্যস্ত থাকায় থানায় অভিযোগে দিতে বিলম্ব হয়েছে। স্থানীয় ভাবে মিমাংসার চেষ্টা হচ্ছে কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এ বিষয় অবগত না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ