Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএসএমএমইউ’তে বঙ্গবন্ধুর ম্যূরালে শ্রদ্ধাঞ্জলি

| প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৮, ১০:২৯ পিএম


স্টাফ রির্পোটার : বাংলাদেশ আওয়ামী লীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের বি বøকে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধুর ম্যূরালে শ্রদ্ধা জানায় বিশ্ববিদ্যালয় প্রশাসন।
এসময় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভিসি অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু ও আওয়ামী লীগের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধ সংগঠিত হয়েছে, বাংলাদেশ স্বাধীন হয়েছে। বর্তমানে বঙ্গবন্ধুর অবর্তমানে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। দেশ ও জাতি সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকল শক্তি ঐক্যবদ্ধভাবে কাজ করলে বঙ্গবন্ধু ও মহান মুক্তিযুদ্ধের সকল স্বপ্ন পূরণ সম্ভব হবে।
এ সময় আরো উপস্থিত ছিলেন, প্রো-ভিসি (শিক্ষা) অধ্যাপক ডা. সাহানা আখতার রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আলী আসগর মোড়ল, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এ বিএম আব্দুল হান্নান, বক্ষব্যধি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. একেএম মোশাররফ হোসেন, নাক কান গলা বিভাগের অধ্যাপক এ এইচ এম ডা. জহুরুল হক সাচ্চু প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ