Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদকবিক্রেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৮, ৯:১৫ পিএম

 

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইল সদর উপজেলার চারাবাড়ি এলাকা থেকে আব্দুল মান্নান নামে একজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে এসডিএস ফার্মের পরিত্যাক্ত জমি থেকে তার লাশ উদ্ধার করা হয়। পুলিশের দাবি নিহত আব্দুল মান্নান একজন মাদক ব্যবসায়ী। ঘটনাস্থল থেকে মাদক ও অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।
টাঙ্গাইল মডেল থানার ওসি মো. সায়েদুর রহমান জানান, শনিবার ভোর রাতে টাঙ্গাইল সদর উপজেলার চারাবাড়ি এসডিএস ফার্মের পতিত জমিতে মাদক ও মাদক বিক্রির টাকার ভাগবাটোরা করার সময় মাদক ব্যবসায়ী দুই গ্রæপের মধ্যে দ্ব›েদ্বর সৃষ্টি হয়। পরে তাদের মধ্যে কয়েক রাউন্ড গুলি বিনিময় হয়। এ সময় আব্দুল মান্নান নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। নিহত মান্নানের বাড়ি টাঙ্গাইল পৌর এলাকার কান্দাপড়া এলাকায়। তিনি এলাকার শীর্ষ ইয়াবা ব্যবসায়ী হিসেবে পরিচিত। শনিবার সকালে নিহতের লাশ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বলেন, ঘটনাস্থল থেকে অস্ত্র, ৬ রাউন্ড গুলি ও ২০০টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ