Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গাজীপুরে ভোট ডাকাতি প্রতিরোধ করবে বিএনপি -ড. মোশাররফ

| প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৮, ১:১৭ এএম


স্টাফ রিপোর্টার : গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি শেষ পর্যন্ত লড়াই করবে বলে জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ও গাজীপুর সিটি নির্বাচনে বিএনপির প্রধান সমন্বয় ড.খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেন, গাজীপুরে সরকারকে খুলনার মতো ভোট ডাকাতি করতে দেয়া যাবেনা। সরকারি দলের সকল প্রকার হুমকি-ধামকি মোকাবেলা করে ভোটের দিন সকাল থেকে ভোট শেষ না হওয়া পর্যন্ত ভোট কেন্দ্র পাহাড়া দিতে হবে। এই নির্বাচনে সরকার খুলনার মতো ভোট ডাকাতি করতে চাইলে বিএনপি প্রতিরোধ গড়ে তুলবে। গতকাল (শুক্রবার) বিকেলে গাজীপুর সদরে বিএনপি কার্যালয়ে বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দীন সরকারের পক্ষে নির্বাচনী প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।
নেতাকর্মীদের উদ্দেশ্যে খন্দকার মোশাররফ বলেন, আমরা যেন মিথ্যা মামলায় কারাবন্দি আমাদের নেত্রী বেগম জিয়াকে বলতে পারি গাজীপুরে সরকার ভোট ডাকাতি করতে পারে নাই। তারা (সরকার) ভোট ডাকাতি করতে চাইলে প্রতিরোধ গড়ে তুলতে হবে। আপনারা রেজাল্ট নিয়ে বের হবেন। গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন বিএনপি টেস্ট কেস হিসেবে নিয়েছে মন্তব্য করে বিএনপির এই নীতিনির্ধারক বলেন, আমরা জানি সরকার খুলনায় কি ধরনের নির্বাচন করেছে। তার পরও আমরা আমাদের নেত্রীর মুক্তি দাবি এবং আগামী দিনের আন্দোলনের অংশ হিসবেই আমরা এই নির্বাচনে অংশ নিয়েছি। সরকার যদি আবার ও এখানে (গাজীপুর) সুষ্ঠু নির্বাচন করতে ব্যর্থ হয় তাহলে আমাদের সিনিয়র নেতৃবৃন্দ বসে আগামীদিনের কর্মপন্থা নির্ধারণ করবেন।
খন্দকার মোশাররফ বলেন, ঈদের আগে গাজীপুরে জনজোয়ার দেখে সরকারের নির্দেশে হাইকোর্ট নির্বাচন স্থগিত করেছিল পরে আমাদের প্রার্থী রিট করলে পুনরায় নির্বাচনের সিদ্ধান্ত হয়। আমরা এখানকার পুলিশ কমিশনারকে প্রত্যাহার করতে বলেছিলাম সেটা করা হয়নি। এতো কিছুর পরও গাজীপুরে সুষ্ঠু নির্বাচন হলে হাসান উদ্দীন সরকার ৮০ শতাংশ ভোট পাবে। গাজীপুর সদর বিএনপির সভাপতি মীর হালিমুজ্জামান মনিরের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য দেন-বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ডাঃ ফরহাদ হালীম ডোনার, জহুরুল হক শাহজাদা মিয়া, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সহ-সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর সদর নির্বাচনী পরিচালনা কমিটির সমন্বয়ক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ