Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

হার্ভি ওয়াইনস্টিনকে ভয় পেতেন স্যান্ড্রা বুলক

| প্রকাশের সময় : ২২ জুন, ২০১৮, ১০:০৬ পিএম

একটি প্রকাশনাকে দেয়া সাক্ষাতকারে অভিনেত্রী স্যান্ড্রা বুলক বিতর্কিত প্রযোজক হার্ভি ওয়াইনস্টিন সম্পর্কে খোলাখুলি মন্তব্য করেছেন। তিনি জানান তার কোনও চলচ্চিত্রে কাজ না করলেও ওয়াইনস্টিন সম্পর্কে অনেক শুনেছেন। তিনি জানান এর মধ্যে যৌন সুবিধা নিয়ে নারীদের চলচ্চিত্রে কাজ দেয়ার মত স্বীকারোক্তির কথাও তিনি শুনেছেন, আর তাই তিনি তাকে বরাবরই ভয় পেতেন। পরে তিনি জানতে পারেন সেই সব নারী সেসব কথা খোলাখুলি প্রকাশ করেছে।
তিনি তার ক্যারিয়ারে প্রথম দিকের এক অভিজ্ঞতা বর্ণনা করতে গিয়ে জানান, তিনি নিজেই অন্য আরেক লোকের দিক থেকে একই ধরণের পরিস্থিতির মুখোমুখি হয়েছিলেন। তিনি প্রথমে রসিকতা করে তা পাশ কাটাবার চেষ্টা করেন এবং পরে সরাসরি তাকে চলচ্চিত্র থেকে বাদ দিতে বলেন। এই পরিস্থিতি থেকেই তিনি ভবিষ্যতের জন্য শিক্ষা নিয়েছিলেন বলে জানান। এরপর থেকে কোনও কাজের অফারে যদি এই ধরনের যৌন সুবিধা দেয়ার বিষয় টের পেতেন তিনি সেগুলো বর্জন করতেন। বুলকের এই মন্তব্যের ওয়াইনস্টিনের কৌঁসুলি বেন ব্র্যাফম্যান এক বিবৃতিতে তাকে প্রমাণ ছাড়া এ ধরনের মন্তব্য করা থেকে বিরত থাকতে বলেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ