Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় ৫ দিন ধরে মাদরাসাছাত্র নিখোঁজ

| প্রকাশের সময় : ২২ জুন, ২০১৮, ১:১৩ এএম


মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : মঠবাড়িয়ায় মোঃ আব্দুল্লাহ (১৩) নামে এক মাদ্রাসা ছাত্র ৫ দিন ধরে নিখোঁজ রয়েছে। আব্দুল্লাহ উপজেলার ধানীসাফা ইউনিয়নের পূর্ব ফুলঝুড়ি গ্রামের মো. নাছির উদ্দিন আকনের ছেলে। সে স্থানীয় ধানীসাফা ছালেহিয়া ফাযিল মাদরাসায় ৭ম শ্রেণির ছাত্র। শনিবার ঈদের দিন দুপুরে সে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি। এ ঘটনায় শিশুটির পরিবার তার সন্ধ্যান চেয়ে মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়রি করেছে।
পরিবারের স্বজনরা সম্ভাব্য স্থানে শিশুটিকে খুঁজে পায়নি।এ বিষয়ে আবদুল্লাহর চাচা মো. জহিরুল ইসলাম মঠবাড়িয়া থানায় রোববার একটি সাধারন ডায়েরি করেছেন। ডায়েরি নং-৮২২, তারিখ: ১৮/০৬/২০১৮। শিশুটির কেউ সন্ধান পেলে নি¤œ ঠিকানায় যোগাযোগের জন্য তিনি অনুরোধ জানিয়েছেন।
ঠিকানা -মো. নাছির উদ্দিন আকন, গ্রাম: পূর্ব ফুলঝুড়ি, ডাকঘর: সাফা বন্দর, মঠবাড়িয়া, পিরোজপুর। মোবাইল- ০১৭০৫৬১৯৪০১, ০১৭০৬২১৩৫৪৯ ও মো. বশির আহমেদ, মোবাইল- ০১৭৪৩৯১৬৯০৬ ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ