Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে টাকা ও স্বর্ণালংকার নিয়ে গৃহবধুর পলায়ন

| প্রকাশের সময় : ২১ জুন, ২০১৮, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুই শিশু সন্তানকে রেখে নগদ টাকাসহ স্বর্ণালংকার নিয়ে পান্না বেগম (২৯) নামে এক গৃহবধু পালিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। মাকে না পেয়ে সন্তানরা কান্নায় ভেঙ্গে পড়েছে। গতকাল বুধবার ভোরে উপজেলার হাটাব এলাকার স্বামীর বাড়ি থেকে ওই গৃহবধু পালিয়ে যায়। গৃহবধু পান্না বেগম চাঁদপুর জেলার হাজিগঞ্জ থানার পশ্চিম কাজিরগাঁও এলাকার মৃত দুলাল মিয়ার মেয়ে।
ইসমাইল মিয়া জানান, তিনি উপজেলার হাটাবো এলাকার মৃত ছামুর উদ্দিনের ছেলে। গত ১১ বছর আগে তার ছোট ভাই আজম আলীর সঙ্গে পান্না বেগমের বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে শুভ (৮) ও সুবর্ণা (৬) নামে দুটি সন্তান হয়। সন্তান হওয়ার পর গত চার বছর আগে কর্মজীবনের তাগিদে মালেশিয়ায় চলে যান আজম আলী। গতকাল বুধবার ভোরে কাউকে কিছু না বলে দুই সন্তানকে ঘুমন্ত অবস্থায় রেখে ঘরের আলমারিতে থাকা নগদ ৩ লাখ টাকা, ৩ ভরি স্বর্ণালংকারসহ মালপত্র নিয়ে পালিয়ে যায়। সকালে ওই দুই শিশুর কান্না ও ডাক চিৎকারে পরিবারের সকলে এসে বিষয়টি নিশ্চিত হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ