Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুনিদের গ্রেফতার দাবি রাস্তায় অনিকের মা

| প্রকাশের সময় : ২১ জুন, ২০১৮, ১২:০০ এএম

 

চট্টগ্রাম ব্যুরো : ‘আমি অনিকের মা। আমার নিরাপরাধ সন্তানকে আমার স্বামীর সামনে প্রকাশ্যে হত্যা করা হলো। মাননীয় প্রধানমন্ত্রী আপনার কাছে বিচার দিলাম’। এমন ব্যানার নিয়ে ছেলের খুনিদের গ্রেফতারে দাবিতে গতকাল (বুধবার) নগরীর জামাল খান প্রেসক্লাব চত্বরে হাজির হন যুবলীগ কর্মী অনিকের শোকাহত মা। তার পাশে ছিলেন চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হাসিনা মহিউদ্দিন। ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান তারেকের সঞ্চালনায় মানববন্ধনে অনিকের স্বজনেরা ছাড়াও আওয়ামী লীগ নেতা শফর আলী, সুনিল সরকারসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা শরিক হন।
তারা বলেন, খুনের নগরী এখন চট্টগ্রাম। একের পর একের খুন হচ্ছে। পিতার সামনে নির্মমভাবে গুলি করার পর ছুরি দিয়ে আঘাত করে হত্যা করা হয় অনিককে। তারা নিষ্ঠুর এই খুনের ঘটনায় জড়িত খুনীদের ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতারের দাবি জানান। তারা বলেন, চট্টগ্রামে অনেক হত্যাকান্ড হয়েছে একটিরও বিচার না হওয়ায় খুুনিরা অনিককে হত্যার সাহস করেছে। এই খুনের নগরী আমরা চাই না, রক্তের নগরী চাই না। খুনীদে গ্রেফতার করা না হলে গডফাদারদের ঘেরাও করারও হুমকি দেন তারা।
উল্লেখ্য ঈদের পরদিন রোববার রাতে চট্টেশ্বরীর মোড়ে পল্টন রোডে পিতার সামনে খুন করা হয় এম আর অনিক নামে এ যুবলীগ কর্মীকে। নিহত অনিকের বাবা মোঃ নাছির বাদী হয়ে চকবাজার থানায় ১২ জনকে আসামি করে মামলা করেছেন। আসামিদের প্রায় সকলেই যুবলীগ, ছাত্রলীগ কর্মী। তবে পুলিশ এখনও কাউকে গ্রেফতার করেনি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ