Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিয়েবাড়িতে লুটপাট ভাঙচুর

| প্রকাশের সময় : ২০ জুন, ২০১৮, ১২:০০ এএম


গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : পূর্বশত্রæতার জের ধরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিয়েবাড়িতে হামলা ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। গত সোমবার রাত ১২টার দিকে টুঙ্গিপাড়া উপজেলার কুশলী গ্রামের লষ্করপাড়ায় একদল দূর্বৃত্ত এ ঘটনা ঘটিয়েছে। ভুক্তভোগী ওসিকার লষ্কর (৩৫) জানিয়েছেন, গতকাল মঙ্গলবার রাতে তার ছোট ভাই ওলিউল লষ্করের বিয়ে। এ উপলক্ষে সোমবার তার গায়ে হলুদসহ গান-বাজনার আয়োজন করা হয়। রাত ১২ টার দিকে প্রতিবেশী আকুব্বর লষ্করের নেতৃত্বে ২০-২২ জনের একদল দূর্বৃত্ত দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে বাড়িতে এসে হামলা করে। প্রথমেই তারা বাড়ির টিনের ঘরে এলোপাতাড়ি কুপিয়ে ভাঙচুর করে। এরপর বাড়ির পুরুষদেরকে এলোপাতাড়ি পিটিয়ে বাড়ির ভিতরে তান্ডব চালায় এবং মহিলাদের গলায় দা ধরে তাদের শরীরের স্বর্ণালংকার ও বিয়ে উপলক্ষে ক্রয়কৃত গহনাসহ মালামাল নিয়ে যায়। এসময় দূর্বৃত্তদের হামলায় তিনি এবং তার ভগ্নিপতি রফিক মুন্সী (৩৮) ও হাফিজ তালুকদারসহ কয়েকজন আহত হন।
এ ব্যাপারে টুঙ্গিপাড়া থানার এসআই লিয়াকত হোসেন সাংবাদিকদেরকে জানিয়েছেন, ঘটনার খবর পেয়ে এসআই শিপনকে সঙ্গে নিয়ে তিনি সেখানে গিয়েছিলেন। ততক্ষণে দূর্বৃত্তরা সেখান থেকে পালিয়ে যায়। এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ