Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আ’লীগের বর্ধিত সভায় সংঘর্ষ আজমিরীগঞ্জে উপজেলা সভাপতিসহ আটক ১১

| প্রকাশের সময় : ২০ জুন, ২০১৮, ১২:০০ এএম


হবিগঞ্জ জেলা সংবাদদাতা: হবিগঞ্জের আজমিরীগঞ্জে আওয়ামী লীগের বর্ধিত সভায় দু’পক্ষের হামলা পাল্টা হামলায় নিহত আল-আমিন মিয়ার ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। এ ঘটনায় জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কাকাইলছেও ইউপি চেয়ারম্যান ন‚রুল হক ভ‚ঁইয়া ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মিসবাহ উদ্দিন ভ‚ইয়াসহ ১১ জনকে আটক করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে সদর আধুনিক হাসপাতাল মর্গে তার ময়নাতদন্ত সম্পন্ন হয়। আটককৃতদের হবিগঞ্জ সদর থানায় সেইভ কাস্টরিতে রাখা হয়েছে বলে জানান আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন। তিনি বলেন, তাদের কাউকেই এখনও গ্রেফতার করা হয়নি। নিহতের পরিবার মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে। মামলা দায়েরের পর বলা যাবে কাদেরকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে ময়নাতদন্তকারী চিকিৎসক সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. দেবাশীষ দাশ জানান, রাসায়নিক পরিক্ষার জন্য তার শরীরের বিভিন্ন অঙ্গ প্রত্যঙ্গের নমুনা সংরক্ষণ করা হয়েছে। রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।
নিহতের চাচাতো ভাই মো. সাবিন মিয়া জানান, তৃণম‚লের ভোটের মাধ্যমে প্রার্থী মনোনিত করার দাবি করেছিলেন আল-আমিন। এ জন্যই পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। পুলিশ স‚ত্রে জানা যায়, আটককৃত জেলা আওয়ামী লীগের উপদেষ্টা কাকাইলছেও ইউপি চেয়ারম্যান ন‚রুল হক ভ‚ঁইয়া ও তার ভাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি মিসবাহ উদ্দিন ভ‚ঁইয়া গুরুতর অসুস্থ হওয়ায় তাদেরকে সদর আধুনিক হাসপাতালে পুলিশ প্রহরায় চিকিৎসা দেওয়া হচ্ছে। বাকিদের সদর থানায় আটক রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে তাদের কাউকেই এখনও গ্রেফতার দেখানো হয়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ