Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাকেরগঞ্জে ট্রলার ডুবি নিখোঁজ ২ শিশুর লাশ ও ১ কিশোর জীবিত উদ্ধার

| প্রকাশের সময় : ২০ জুন, ২০১৮, ১২:০০ এএম


বরিশাল ব্যুরো: বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কারখানা নদীতে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল (মঙ্গলবার) দুর্ঘটনাস্থলের অদূরে এ দুই শিশুর লাশ পাওয়া যায়। নিখোঁজ অপর এক কিশোরকে জীবিত পাওয়া গেছে। ফলে গত রোববার ট্রলার ডুবির ঘটনায় আর কেউ নিখোঁজ নেই বলে দাবী করেছেন উদ্ধারকারী দল।
গত রোববার বেলা ১১টায় বাকেরগঞ্জের কারখানা নদীর পশ্চিম ফরিদপুর খেয়াঘাটে ট্রলার ডুবির ঘটনায় ৩ শিশু নিখোঁজ ছিল। দুর্ঘটনার সময় ট্রলারটিতে অন্তত ২০ জন যাত্রী ছিল। মঙ্গলবার সকালে দুর্ঘটনাস্থলের অদূরে কারখানা নদী থেকে পটুয়াখালীর বাউফল উপজেলার ধুলিয়া এলাকার মো. হারুনের মেয়ে হাফসার (৩) মৃতদেহ উদ্ধার করা হয়। এর আগে রাতে পশ্চিম ফরিদপুর গ্রামের ফিরোজ খানের মেয়ে নিলার (১২) লাশ পাওয়া যায়।
বাকেরগঞ্জ থানার ওসি মাসুদুজ্জামান দুটি লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, ইমরান (১৫) নামক এক কিশোর নিখোঁজ ছিল। দুর্ঘটনার পর স্রোতে সে অনেক দূরে ভেসে গিয়েছিল। সোমবার বিকালে তার সন্ধান পাওয়া যায়। ফলে কারখানা নদীতে দুর্ঘটনায় আর কোন নিখোঁজ নেই বলে দাবী করেন ওসি মাসুদুজ্জামান। গত রোববার বাকেরগঞ্জ উপজেলার ডিসি সড়কের ফরিদপুর ও কবাই নদীর মাঝে খরস্রোতা কারখানা নদীর পশ্চিম ফরিদপুর প্রান্তের খেয়াঘাটে ট্রলারটি ডুবে যায়।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ