Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বন্ধুদের ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন, আটক ১

| প্রকাশের সময় : ২০ জুন, ২০১৮, ১২:০০ এএম


সিলেট ব্যুরো : সিলেটে বন্ধুদের ছুরিকাঘাতে পবিত্র ঈদুল ফিতরের রাতে এক স্কুলছাত্র নিহত হয়েছে। গত শনিবার রাতে নগরীর শিবগঞ্জে হত্যাকান্ডের এ ঘটনা ঘটে। নিহত মশিউর রহমান তাহমিন এবছর স্কলার্সহোম স্কুল থেকে এসএসসি পাশ করেছে। সে শিবগঞ্জ সোনারপাড়ার মুজিবুর রহমানের ছেলে। এক ভাই এক বোনের মধ্যে সে ছিল ছোট।
হত্যাকান্ডের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত তাহমিনের একবন্ধুকে হেফাজতে নিয়েছে শাহপরাণ থানা পুলিশ। পুলিশ হেফাজতে নেয়া রাফাত হোসেন (১৭) নামের ওই কিশোর বালুচর ফোকাস ১০০ নম্বর বাসার রিনুক আহমদের ছেলে।
পরিবারের বরাত দিয়ে শাহপরাণ থানার ওসি আখতার হোসেন সিলেটভিউকে জানান, সন্ধ্যায় কয়েকজন বন্ধু তাহমিনকে বাসা থেকে ডেকে নেয়। রাত ১০টার দিকে শিবগঞ্জ মিতালি ফার্মেসির উল্টোদিকের গলির ভেতরে কয়েকজন মিলে তার গলা ও গালে ছুরিকাঘাত করে। এসময় তাহমিন দৌড়ে মিতালি ফার্মেসির সামনে এসে পড়ে যায়। সেখানেই তার মৃত্যু হয়।
পরে পুলিশ লাশ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। হত্যাকান্ডের সাথে জড়িতদের আটক করতে চেষ্টা চলছে বলে জানান ওসি আখতার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ