Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

পাওনা টাকাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত ১

| প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৮, ১২:০০ এএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : লক্ষ্মীপুরে কুশাখালীর নলডগী এলাকায় পাওনা টাকাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত হয়েছেন যুবক আবু ছায়েদ মাঝি। পুলিশ গতকাল সোমবার দুপুরে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এর আগে গতকাল সোমবার ভোররাতে এ ঘটনা ঘটে। আবু ছায়েদ মাঝি সদর উপজেলার কুশাখালীর নলডগী এলাকায় আবু তাহের এর পুত্র। পুলিশ জানান,এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সাগর উদ্দিনকে নামে একজনকে আটক করা হয়েছে।
পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, সুদ ব্যবসায়ী বেলাল উদ্দিনের কাছ থেকে আবু ছায়েদ মাঝি কিছু টাকা লোন নেন। সম্প্রতি সকল টাকা পরিশোধ করেন আবু ছায়েদ মাঝি। কিন্তু আবু ছায়েদের কাছে সুদের আরো টাকা পাওনা রয়েছে বলে দাবী করেন বেলাল উদ্দিন। এ নিয়ে রোববার সন্ধ্যায় দুইজনের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে রাতের কোন এক সময়ে বেলাল উদ্দিন তার লোকজন নিয়ে আবু ছায়েদ মাঝিকে মোবাইল ফোনে ডেকে নিয়ে বাড়ির সামনে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও গলায় ফাঁস লাগিয়ে হত্যা করে বলে অভিযোগ করেন নিহতের স্বজনরা। ভোরে তার লাশ বাড়ির সামনে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। চন্দ্রগঞ্জ থানার ওসি তদন্ত মো. জাফর আহমদ জানান, পাওনা টাকাকে কেন্দ্র করে হাতুড়ি দিয়ে পিটিয়ে আবু ছায়েদ মাঝিকে হত্যা করা হয়।
এ ঘটনায় সাগর উদ্দিন নামে একজনকে আটক করা হয়েছেয়। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুুতি চলছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ