Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ছুরিকাঘাতে কিশোর খুন

| প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর হালিশহরে সিনেমা দেখে ফেরার পথে ছুরিকাঘাতে এক কিশোরকে হত্যা করা হয়েছে। নিহত মোহাম্মদ সুমন (১৭) নগরীর বন্দর থানাধীন আজিজ পাড়া এলাকার হেদায়েত উল্লাহর পুত্র। তাদের গ্রামের বাড়ি ভোলায়। পুলিশ জানায়, গত রোববার রাত ৯টায় আর্টিলারি রোডে একদল যুবক তাকে ছুরিকাঘাত করে। পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয় হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টায় সেখানে সুমনের মৃত্যু হয়।
হালিশহর থানার পরিদর্শক (তদন্ত) বদরুল কবীর জানান, রাতে আর্টিলারি রোড সংলগ্ন বিডিআর সিনেমা হল থেকে সুমন ও আর বন্ধুরা সিনেমা দেখে ফেরার সময় একদল যুবক তাদের পথ আটকে মোবাইল ছিনিয়ে নেয়। এসময় ধস্তাধস্তির একপর্যায়ে দুইজনকে ছুরিকাঘাত করে।
এতে গুরুতর আহত দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে সুমনের মৃত্যু হয়। এ ঘটনায় সুমনের ভাই বাদী হয়ে হালিশহর থানায় একটি হত্যা মামলা করেছেন বলে পুলিশ কর্মকর্তা বদরুল জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ