Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাটখিলে স্ত্রীকে খুন স্বামী পলাতক

| প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৮, ১২:০০ এএম

চাটখিল (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : চাটখিল উপজেলার নয়াখলা গ্রামে স্ত্রীকে গলা কেটে খুন করেছে পাষন্ড স্বামী। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে।
জানা যায়, ঈদের পরের দিন বোরবার ঈদের পোশাক কিনে দিবে বলে স্বামী আল আমিন স্ত্রী প্রিয়া আক্তার (২৫) কে বাপের বাড়ি সাত্রাপাড়া থেকে চাটখিল বাজারে আসতে ফোন করে। সকাল ১০ টার দিকে প্রিয়া রিক্সা যোগে চাটখিল বাজারে আসার পথে সিংবাহুড়া গ্রামে রাস্তায় পূর্ব থেকে ওৎ পেতে থাকা স্বামী আল আমিন স্ত্রী প্রিয়ার ওপর হামলা চালায়। এ সময় পাষন্ড স্বামী আল আমিন স্ত্রীকে চুরিকাঘাত করে। এক পর্যায়ে তার গলায় ছুরি চালিয়ে দ্রæত পালিয়ে যায়। এ সময় স্থানীয় লোকজন প্রিয়াকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তৃব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করে। এ ব্যাপারে প্রিয়ার বাবা ননা মিয়া বাদী হয়ে থানায় হত্যা মামলা করেছে। ননা মিয়া এ প্রতিনিধিকে জানান, ২ বছর পূর্বে তার মেয়ে আখি আক্তার ১ টি ছেলে রেখে মারা যায়। এ সময় আল আমিনের মা-বাবা ও আত্মীয় স্বজনে অনুরোধে ও আখির একমাত্র ছেলের কথা চিন্তা করে প্রিয়াকে আল আমিনের নিকট বিয়ে দেয়া হয়। বিয়ের পর থেকে আল আমিন প্রিয়াকে বেদম মারধর করতো। এবারের ঈদে প্রিয়া ও তার ছেরের জন্য কোন কেনা কাটা করা হয়নি। এ নিয়ে ঈদের দিন রাতে প্রিয়া ও আল আমিনের মধ্যে মোবাইলে বাকবিতন্ডা হয়। পরে আল আমিনে ঈদের পরের দিন রোববার প্রিয়াকে কেনাকাটা করে দিবে বলে চাটখিল বাজারে আসতে বলে। আল আমিন উপজেলার শাহপুর ইউনিয়নের সোমপাড়া গ্রামের মৃত আবুল কালামের ছেলে। চাটখিল থানার ওসি ইমাউল হক জানান, অভিযুক্ত আল আমিনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ